Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

BJP: দলছুট বিধায়ক বিশ্বজিতের সমালোচনা জয়প্রকাশের, বিক্ষোভ বাগদার বিজেপি কর্মীদের

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ ০৯ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৮
বিশ্বজিৎ দাস এবং জয়প্রকাশ মজুমদার।

বিশ্বজিৎ দাস এবং জয়প্রকাশ মজুমদার।
ফাইল চিত্র।

বাগদার হেলেঞ্চার বিজেপি-র সাংগঠনিক বৈঠকে জয়প্রকাশ মজুমদার সমালোচনা করছিলেন স্থানীয় দলছুট বিধায়ক বিশ্বজিৎ দাসের। বাইরে তখন ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপি কর্মীরা। তাঁদের প্রশ্ন, কেন তৃণমূল থেকে আসা মাত্রই বিধানসভা ভোটের টিকিট দেওয়া হয়েছিল বিশ্বজিৎকে।

উত্তর ২৪ পরগনা বাগদা বিধানসভার সবগুলি মণ্ডল কমিটি নিয়ে বৃহস্পতিবার বিকেলে সাংগঠনিক বৈঠকে ছিল হেলেঞ্চার একটি লজে। রাজ্য নেতৃত্বের তরফে হাজির ছিলেন জয়প্রকাশ। ২০২১ এর বিধানসভা নির্বাচনে বাগদা কেন্দ্রের প্রার্থী হয়েছিল তৃণমূল থেকে আসা বিশ্বজিৎকে। বিজেপি-র টিকিটে জয়ী হওয়ার পর বিশ্বজিতের তৃণমূলে ফিরে যাওয়া নিয়ে কর্মীদের প্রশ্নের মুখে পড়তে হয় রাজ্য বিজেপি-র সহ-সভাপতিকে। অনেকেই বৈঠকের বাইরে বিশ্বজিৎকে প্রার্থী করা নিয়ে ক্ষোভ উগরে দেন। এমনকি, সভায় হাজির অনেকেও একই প্রশ্ন তোলেন।

Advertisement

আজকের সাংগঠনিক বৈঠক বৈঠক প্রসঙ্গে রাজ্য বিজেপির সহ-সভাপতি জয়প্রকাশ জানিয়েছেন, বাগদা বিধানসভার চারটি মণ্ডলের বুথ কর্মীদের নিয়ে আয়োজিত বৈঠকে ‘মতামত আদান-প্রদান’ হয়েছে। তিনি বলেন, ‘‘এই বৈঠক তাৎপর্যপূর্ণ কারণ বাগদার বিজেপি বিধায়ক ভয়ে এবং লোভে তৃণমূলে চলে গিয়েছে।’’ বৈঠকের ভিতরে-বাইরে উত্তেজনা প্রসঙ্গে জয়প্রকাশের মন্তব্য, ‘‘বিজিপি রাজ্যে ক্ষমতায় না আসায় কর্মীদের মধ্যে বেদনা আছে। আমরা সেই কথাগুলো শুনতে এসেছি। তাতে তো মতামত বিনিময় হবেই।’’ বাগদার প্রাক্তন বিধায়ক দুলাল বর বৈঠকে কেন নেই, সে প্রসঙ্গে জয়প্রকাশ বলেন, ‘‘তার অন্য কাজ ছিল। সেই কারণে আসেননি।’’

আরও পড়ুন

Advertisement