Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Bangaon BJP Leader

বিডিওকে হুঁশিয়ারি বিজেপি নেতার

দলীয় পঞ্চায়েত সদস্যদের সঙ্গে ‘বঞ্চনা’র প্রতিবাদে সোমবার বিজেপির পক্ষ থেকে বনগাঁ ব্লক অফিসে স্মারকলিপি দেওয়া হয়। বিক্ষোভ, প্রতিবাদ সভাও করা হয়।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ০৯:৩২
Share: Save:

বিজেপির পঞ্চায়েত সদস্যদের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করলে চাকরি করা কঠিন হয়ে যাবে বলে বনগাঁর বিডিওকে হুঁশিয়ারি দিলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি দেবদাস মণ্ডল।

দলীয় পঞ্চায়েত সদস্যদের সঙ্গে ‘বঞ্চনা’র প্রতিবাদে সোমবার বিজেপির পক্ষ থেকে বনগাঁ ব্লক অফিসে স্মারকলিপি দেওয়া হয়। বিক্ষোভ, প্রতিবাদ সভাও করা হয়। সেখানেই দেবদাস বলেন, “সরকার থেকে সাধারণ মানুষকে দেওয়ার জন্য পঞ্চায়েতে নানা সামগ্রী এলেও তা বণ্টনের জন্য বিজেপি সদস্যদের দেওয়া হয় না। ঝড়-বৃষ্টি গেল, কিন্তু বিজেপির কোনও পঞ্চায়েত সদস্যকে ত্রিপল দেওয়া হয়নি। সরকারি চাল, গম, আটা দেওয়া হয়নি। এমনকি, যে শস্যবীজ সরকার থেকে বণ্টনের জন্য দেওয়া হয়েছিল, তাও বিজেপি সদস্যেরা পাননি।” এরপরেই বিডিও-র উদ্দেশে দেবদাসের হুঁশিয়ারি, “আগামী দিনে যদি সরকারি মালপত্র, খাদ্যসামগ্রী সমবণ্টন না হয়, যদি আপনি বিমাতৃসুলভ আচরণ করেন, তা হলে মানুষের প্রতিরোধের মুখে পড়বেন। এখানে চাকরি করা দুঃসাধ্য হয়ে যাবে।”

বিডিও কৃষ্ণেন্দু ঘোষ জানান, বিজেপির অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।” তবে, বিজেপির অভিযোগ মানতে চাননি তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস। তিনি বলেন, “নতুন পঞ্চায়েত বোর্ড গঠন হওয়ার পর এখনও সে ভাবে কাজ শুরু হয়নি। কেন্দ্র যেমন রাজ্যকে বঞ্চনা করছে, বিজেপি এখানে সেই আতঙ্কে ভুগছে। এলাকার উন্নয়নে আমরা কোনও রাজনৈতিক রং দেখি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE