Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Biswajit Das

BJP: দলীয় কর্মসূচিতে ফের গরহাজির বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস

সোমবার উত্তর ২৪ পরগনা জেলার বাগদায় হেলেঞ্চাতে নানা ইস্যুতে বিজেপি-র পক্ষ থেকে মশাল মিছিলের আয়োজন করা হয়েছিল।

বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস।

বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ২৩:৫৯
Share: Save:

দলীয় কর্মসূচিতে ফের অনুপস্থিত বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। যার জেরে ফের তাঁর দলবদল ঘিরে জল্পনা শুরু হয়েছে। যদিও দলের এক নেতার দাবি, অসুস্থতার জন্যই ওই কর্মসূচিতে যোগ দিতে পারেননি বিশ্বজিৎ। এ নিয়ে অবশ্য বিশ্বজিতের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সোমবার উত্তর ২৪ পরগনা জেলার বাগদায় হেলেঞ্চাতে নানা ইস্যুতে বিজেপি-র পক্ষ থেকে মশাল মিছিলের আয়োজন করা হয়েছিল। তবে তাতে বিজেপি একাধিক বিধায়ক-সহ জেলার নেতারা উপস্থিত থাকলেও দেখা যায়নি বিশ্বজিৎকে।

জেলা বিজেপি সূত্রে খবর, রাজ্যের বিভিন্ন প্রান্তে ভোট পরবর্তী হিংসা এবং টিকা নিয়ে দুর্নীতির প্রতিবাদে বনগাঁ জেলা বিজেপি-র যুব মোর্চার পক্ষ থেকে হেলেঞ্চাতে একটি মশাল মিছিলের আয়োজন করা হয়েছিল। মশাল মিছিলে উপস্থিত ছিলেন বনগাঁ বিজেপি-র সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া, গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর-সহ একাধিক নেতা। কিন্তু মশাল মিছিলে অনুপস্থিত ছিলেন বিশ্বজিৎ। এই কর্মসূচি নিয়ে মনস্পতি বলেন, ‘‘সামাজিক দুর্নীতি, নারী নির্যাতন-সহ নির্বাচনের পরে বিজেপি-র কর্মীদের উপর হিংসা বা টিকা নিয়ে দুর্নীতির প্রতিবাদে আজকের (সোমবারের) এই মিছিল। বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস অনুপস্থিতি নিয়ে জানিয়েছেন, উনি অসুস্থ। তাই আসতে পারেননি। এর মধ্যে কোন রাজনীতি নেই।’’ যদিও এ নিয়ে বিশ্বজিৎ দাসের সঙ্গে যোগাযোগ করা হলে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

মিছিলে গরহাজির বিশ্বজিৎ দাস।

মিছিলে গরহাজির বিশ্বজিৎ দাস। নিজস্ব চিত্র।

গোটা বিষয়ে বিশ্বজিৎকে আক্রমণ করতে ছাড়েননি জেলা তৃণমূল নেতৃত্ব। বাগদা তৃণমূলের মনিটরিং কমিটির সদস্য তরুণ ঘোষ বলেন, ‘‘বাগদার বিজেপি বিধায়ককে কখনই বিজেপি-র কর্মসূচিতে দেখা যায় না।’’

তবে এই প্রথম নয়। সাম্প্রতিক অতীতে একাধিক বার দলীয় কর্মসূচিতে দেখা যায়নি বিশ্বজিৎকে। গত জুনে বনগাঁয় বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ডাকা বৈঠকে গরহাজির ছিলেন তিনি। এর পর জুলাইতে টিকা-দুর্নীতির অভিযোগে বনগাঁ মহকুমাশাসকের অফিসে স্মারকলিপি দেওয়ার দলীয় কর্মসূচিতে দেখা যায়নি তাঁকে। এর পরই থেকে তাঁর দলবদলের জল্পনা বাড়তে থাকে। তবে কি ভবিষ্যতে তৃণমূলের দিকেই পথেই পা বাড়াবেন বিশ্বজিৎ? এ প্রশ্নের উত্তরে তরুণ বলেন, ‘‘এ নিয়ে পার্টির ঊর্ধ্বতন নেতৃত্ব যা বলার বলবেন। এ বিষয়ে আমার কিছু বলার নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Biswajit Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE