Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

মন্ত্রীতেই ভরসা বিরোধী শমীকের

উত্তর ২৪ পরগনা জেলায় অবাধ শান্তিপূর্ণ নির্বাচনের জন্য রাজ্যের মন্ত্রী তথা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের উপরেই ভরসা করছেন বিজেপি

নিজস্ব সংবাদদাতা
অশোকনগর ১৯ এপ্রিল ২০১৫ ০১:১৭
প্রচারে শমীক ভট্টাচার্য। —নিজস্ব চিত্র।

প্রচারে শমীক ভট্টাচার্য। —নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনা জেলায় অবাধ শান্তিপূর্ণ নির্বাচনের জন্য রাজ্যের মন্ত্রী তথা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের উপরেই ভরসা করছেন বিজেপি নেতা তথা বসিরহাট দক্ষিণ কেন্দ্রের বিধায়ক শমীক ভট্টাচার্য। শনিবার অশোকনগর কল্যাণগড় পুরসভার নালন্দা এলাকায় দলের এক সভায় এসে শমীকবাবু রাজ্যের খাদ্যমন্ত্রীর প্রশংসা করেন।

তবে অন্যদিকে এ প্রসঙ্গে রাজনৈতিক মহল মনে করছে এই প্রশংসার মাধ্যমে শমীকবাবু জ্যোতিপ্রিয়বাবুর উপরেই শান্তিপূর্ণ ভোটের জন্য চাপ সৃষ্টি করলেন। এ দিন ৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তীর সভাতে এসেছিলেন শমীকবাবু। সেখানে শমীকবাবু বলেন, ‘‘এই রাজ্যের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী হলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বিচক্ষণ রাজনীতিবিদ। তিনি সুশীল সমাজ থেকে হঠাৎ করে রাজনীতিতে বসেননি। এই জেলার মানুষের তাঁর প্রতি আস্থা রয়েছে।’’ তিনি আরও বলেন, ‘‘খাদ্যমন্ত্রী হওয়ার পর কয়েক লক্ষ ভুয়ো রেশন কার্ড উদ্ধার করে গরিব মানুষের কষ্ট লাঘব করেছেন খাদ্যমন্ত্রী।’’ যদিও বিজেপি নেতার প্রশংসায় গুরুত্ব দিতে নারাজ জ্যোতিপ্রিয়বাবু। তাঁর পাল্টা জবাব, ‘‘খাদ্যমন্ত্রী হিসেবে আমি ভাল কাজ করেছি না খারাপ কাজ করেছি তার সার্টিফিকেট শমীকবাবুদের কাছ থেকে পাওয়ার দরকার নেই। মন্ত্রী হিসেবে আমি কী কাজ করেছি তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানেন। রাজ্যের মানুষ জানেন।’’ মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী অবাধ শান্তিপূর্ণ নির্বাচন এই জেলাতে হবে বলে দাবি করেন জ্যোতিপ্রিয়বাবু। বনগাঁ লোকসভা উপনির্বাচনে যে ভাবে শান্তিপূর্ণ ভোট হয়েছে তেমনি পুরভোট করার চেষ্টা করবেন বলে তিনি জানান।

Advertisement

আরও পড়ুন

Advertisement