Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

সকলে চলে আসবে, কথা হয়ে গিয়েছে, তৃণমূলে যোগ দিয়ে বললেন বাগদার বিজেপি নেত্রী

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ ১১ অক্টোবর ২০২১ ১৩:১৫
তৃণমূলে যোগ দিলেন বিজেপি-র পঞ্চায়েত প্রধান।

তৃণমূলে যোগ দিলেন বিজেপি-র পঞ্চায়েত প্রধান।
—নিজস্ব চিত্র।

বনগাঁয় বিজেপি-তে ভাঙন। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বিজেপি পরিচালিত পঞ্চায়েতের প্রধান। বাগদা ব্লকের কনিয়ারা দুই নম্বর পঞ্চায়েতের প্রধান অনামিকা বিশ্বাস বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। দল বদলেই তিনি দাবি করেছেন, বিজেপি থাকা অন্যান্য পঞ্চায়েত সদস্যরাও যোগ দেবেন তৃণমূলে।

রবিবার বিকেলে বনগাঁ নিউ মার্কেট সংলগ্ন শ্রমিক ভবনে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দেন অনামিকা। যোগদান শেষে তিনি বলেন, ‘‘দিদির উন্নয়নের জোয়ারে আমিও কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। তাই দলবদল করলাম।’’ এই সূত্রেই তাঁর দাবি, ‘‘বিজেপি-র সব সদস্যই তৃণমূলে যোগ দেবেন। সকলের সঙ্গে কথা হয়েছে। এখন থেকে আমি এখন তৃণমূলের নেত্রী হিসাবে কাজ করতে চাই।’’ অনামিকার সুরে সুর মিলিয়ে বনগাঁ তৃণমূলের অন্যতম নেত্রী আলোরানি সরকার বলেন, ‘‘অনামিকা বিশ্বাস বিজেপিতে ছিলেন। তবে আজ তৃণমূলে যোগ দিলেন। এর পর সকলেই চলে আসবে। আমাদের সঙ্গে কথা হয়ে গিয়েছে। শুধু বিজেপি-র পঞ্চায়েত সদস্যরাই নন, অল্প দিনের মধ্যে নেতাকর্মী সকলেই চলে আসবেন।’’ কনিয়ারা দুই নম্বর পঞ্চায়েতে মোট ১৫টি আসন। গত পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ৯টি, তৃণমূল ৪টি এবং কংগ্রেস ও বামেরা একটি করে আসন পায়। এর মধ্যে বিজেপি ওই পঞ্চায়েত দখল করে। পরবর্তী কালে অবশ্য এক বিজেপি সদস্যের মৃত্যু হয়। ফলে অনামিকার কথা মতো বিজেপি-র সব সদস্য দলত্যাগ করলে ওই পঞ্চায়েতটি তৃণমূল দখল করবে।

Advertisement

অনামিকার দলবদলে কিছুটা ধাক্কা খেয়েছে বনগাঁর বিজেপি শিবির। ওই এলাকার গেরুয়া শিবিরের নেতা দেবদাস মণ্ডল বলছেন, ‘‘বিজেপি বৃহত্তর দল। তবে শাসকদল আমাদের কর্মীদের জোর করে নিয়ে যাচ্ছে। কিন্তু পঞ্চায়েত বিজেপির হাতেই থাকবে। তৃণমূল যা করছে, ভবিষ্যতে এর ফল ভাল হবে না।’’

আরও পড়ুন

Advertisement