Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Naushad Siddiqui

ভাঙড়ের বিধায়ক নওশাদের বাড়ির কাছে উদ্ধার বোমা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বুধবার রাতে ভাঙড়ের মাঝেরআইটের বাড়িতে ছিলেন নওশাদ।

নিজস্ব চিত্র

সংবাদ সংস্থা
ভাঙড়  শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৩:৪৫
Share: Save:

ভাঙ়ড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকির বাড়ির কাছে উদ্ধার হল বোমা। বুধবার গভীর রাতে বিধায়কের ভাড়া বাড়ির ১০০ মিটারের মধ্যে এই বোমা উদ্ধার করে পুলিশ। অভিযোগ, বড় কোনও হামলার ছক কষেই এই বোমা জমা করে রাখা হয়েছিল।

বুধবার রাতে ভাঙড়ের মাঝেরআইটের বাড়িতে ছিলেন নওশাদ। পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, সেই বাড়ির কাছেই অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা বোমা রেখে দিয়ে চলে যায়। সকালে স্থানীয় মানুষ বাড়ির বাইরে সেই বোমা পড়ে থাকতে দেখেন। খবর যায় কাশীপুর থানার কাছে। পুলিশ গিয়ে বোমাগুলি নিষ্ক্রিয় করে। আইএসএফ বিধায়কের অভিযোগ, ‘‘ভোটের পর শাসকদলের থেকে একাধিক বার হুমকি দেওয়া হয়েছে আমাকে। এলাকায় থেকে সাধারণ মানুষকে পরিষেবা দেওয়ার জন্য ঘর ভাড়া করেছি, জনসংযোগ করছি। তা সহ্য করতে না পেরেই কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এসব কাজ করছে। আমি আতঙ্কে আছি।’’

যদিও শাসকদলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল নেতা আরাবুল ইসলাম বলেছেন, “বিধায়ক পরিকল্পনা মাফিক এসব করছেন। এলাকা উতপ্ত করার চেষ্টা করছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar ISF Naushad Siddiqui
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE