Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bomb

দু’পক্ষের ‘গোলাগুলি’ ক্যানিংয়ের গোলাবাড়িতে, বোমা, আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শুক্রবার রাতে বোমাবাজি হয়েছে এলাকায়। শনিবার সকালে তাঁরা গোলাবাড়ি বাজার এলাকায় পড়ে থাকতে দেখেন বোমা। তা দেখে স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশে।

উদ্ধার হয়েছে বোমা।

উদ্ধার হয়েছে বোমা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৩
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে এ বার দু’পক্ষের মধ্যে বোমাবাজিতে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের গোলাবাড়ি গ্রামে। শনিবার সকালে ঘটনাস্থল থেকে তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। পাওয়া গিয়েছে আগ্নেয়াস্ত্রও। ওই ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শুক্রবার রাতে বোমাবাজি হয়েছে এলাকায়। শনিবার সকালে তাঁরা গোলাবাড়ি বাজার এলাকায় পড়ে থাকতে দেখেন বোমা। তা দেখে স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েকটি তাজা বোমা, আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ উদ্ধার করেছে। ঘটনার জেরে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। সঞ্জিত দাস নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘সকালে এসে দেখছি বাজারে বোমা পড়ে আছে। গতকাল রাতে বোমাবাজি হয়েছে। আমরা ভয়ে ভয়ে আছি।’’ একই সুর স্থানীয় বাসিন্দা সৌমেন দাসেরও। তিনি বলেন, ‘‘আজ সকালে বাজারে এসে দেখি বোমা পড়ে আছে দু’টি। আমরা পুলিশকে ফোন করেছি। পুলিশ এসে বোমা নিয়ে যায়।’’

ওই কাণ্ডে ধরপাকড় শুরু করেছে পুলিশ। ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস বলেন, ‘‘ছ’জনকে গ্রেফতার করা হয়েছে। বোমা এবং আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb police Investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE