Advertisement
০৬ মে ২০২৪
Drowned

খেলতে খেলতে পুকুরে ঝাঁপ, ক্যানিংয়ে ডুবে মৃত্যু ১০ এবং তিন বছরের দুই ভাইয়ের

গ্রামবাসীদের দাবি, দুই ভাই খেলা করছিল। খেলতে খেলতে ছোট ভাই পুকুরে পড়ে যায়। ১০ বছর বয়সি বড় ভাই তাকে বাঁচাতে পুকুরে নামলে দু’জনেরই ডুবে মৃত্যু হয়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ২১:৪১
Share: Save:

খেলতে খেলতে জলে ডুবে মৃত্যু হল দুই ভাইয়ের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। দুই ভাইয়ের কেউই সাঁতার জানত না। তারা যে পড়ে গিয়েছে, সে খবর বাড়িতে পৌঁছনোর আগেই মৃত্যু হয় দুই নাবালকের। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার, ক্যানিং গোপালপুরের ভদ্রি গ্রামে মণ্ডল পরিবারের দুই নাবালক খেলা করছিল। পাশেই পুকুর। খেলতে খেলতে বছর তিনেকের রাজকুমার নামে শিশুটি পুকুরে পড়ে যায়। বাঁচার চেষ্টায় হাত, পা ছুঁড়তে ছুঁড়তে সে পুকুরের আরও গভীরে চলে যেতে থাকে। সেই দেখে জলে ঝাঁপিয়ে পড়ে তার দাদা বছর দশেকের গোষ্ঠ। কিন্তু দু’জনের কেউই সাঁতার জানত না। ফলে পুকুর থেকে উঠতে পারেনি। জলে ডুবেই মৃত্যু হয় দু’জনের। পরিবারের লোকেরা যখন খবর পান, তাঁরা ছুটে গিয়ে দেখেন শান্ত পুকুরের জলে ভাসছে গোষ্ঠ এবং রাজকুমারের দেহ। দ্রুত তাদের জল থেকে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছে ক্যানিং থানার পুলিশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowned brothers Canning Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE