Advertisement
২০ এপ্রিল ২০২৪
jaynagar

খাসজমি ‘দখল’কে কেন্দ্র করে বোমাবাজিতে উত্তপ্ত জয়নগর, আহত বেশ কয়েক জন

খাসজমি দখলকে কেন্দ্র করে মোমরেজগড়ে ২ পক্ষের মধ্যে বিবাদ দীর্ঘ দিনের। রবিবার ২ পক্ষ বচসায় জড়িয়ে পড়ে। শুরু হয়ে যায় বোমাবাজি।

বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৯:৪১
Share: Save:

খাসজমি ‘দখল’কে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে বোমাবাজি চলল দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে৷ রবিবার সকালে বোমাবাজির ঘটনাটি ঘটেছে স্থানীয় খাকুড়দহ পঞ্চায়েতের মোমরেজগড় এলাকায়। ২ পক্ষের বেশ কয়েক জন জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। ঘটনার প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, খাসজমি দখলকে কেন্দ্র করে মোমরেজগড়ে ২ পক্ষের মধ্যে বিবাদ দীর্ঘ দিনের। রবিবার সকালে ২ পক্ষ বচসায় জড়িয়ে পড়ে। শুরু হয়ে যায় বোমাবাজি। খবর পেয়ে জয়নগর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনার পর থেকেই ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা রাস্তায় টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

জয়নগর থানার আইসি অতনু সাঁতরার নেতৃত্বে পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South 24 Pargana Bombing jaynagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE