Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Coronavirus in West Bengal

Covid-19: করোনা সংক্রমণ ঠেকাতে নয়া বিধিনিষেধ ঘোষণা রাজপুর-সোনারপুর পুরসভা এলাকায়

শুধুমাত্র জরুরি পরিষেবা চালু থাকবে পুরএলাকায়। সেই সময় বাজারগুলি স্যানিটাইজ করার কাজ করবে পুরসভা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ২৩:২০
Share: Save:

জেলায় জেলায় করোনার সংক্রমণ বাড়ছে। রাজপুর-সোনারপুর পুরএলাকায় কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় চার দিন সমস্ত বাজার ও দোকান বন্ধের সিদ্ধান্ত দিল প্রশাসন। মঙ্গলবার বিকেলে রাজপুর-সোনারপুর পুরসভার রবীন্দ্রভবনে কোভিডৃ-১৯ পরিস্থিতি নিয়ে একটি বৈঠক হয়। সেখানে উপস্থিত ছিলেন বারুইপুরের মহকুমাশাসক সুমন পোদ্দার, রাজপুর-সোনারপুর পুরসভার প্রশাসকমণ্ডলীর প্রধান পল্লব দাস, স্থানীয় বিধায়ক ফিরদৌসী বেগম-সহ পুলিশ-প্রশাসনের আধিকারিক ও ব্যবসায়ী সমিতির সদস্যেরা।

ওই বৈঠকে সিদ্ধান্ত হয় আগামী ৬, ৭, ১০ এবং ১১ জানুয়ারি সমস্ত বাজার ও দোকানপাট বন্ধ রাখা হবে। শুধুমাত্র জরুরি পরিষেবা চালু থাকবে পুরএলাকায়। সেই সময় বাজারগুলি স্যানিটাইজ করার কাজ করবে পুরসভা। কোভিড বিধি রুখতে মাস্ক পরার ব্যাপারে সচেতনতা চালাবে প্রশাসন। মাস্ক ছাড়া কেউ বেরলে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। বাজার কমিটিগুলিকে নির্দেশ দেওয়া হয়েছে, মাস্ক ছাড়া কোনও ব্যবসায়ী যেন ব্যবসা না করেন।

মহকুমা শাসক বলেন, ‘‘করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় বাজার বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই মাইকিং-এর মাধ্যমে সচেতনতা প্রচারও শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus in West Bengal Sonarpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE