Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Narendrapur

কঙ্কালসার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য নরেন্দ্রপুরে, তদন্তে পুলিশ

উদ্ধার হওয়া দেহ পুরুষ না মহিলার তা এখনও জানতে পারেনি পুলিশ। এই ঘটনা কী ভাবে ঘটল তার তদন্ত শুরু হয়েছে।

এই বাড়ি থেকেই উদ্ধার হয়েছে দেহ।

এই বাড়ি থেকেই উদ্ধার হয়েছে দেহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৮:১০
Share: Save:

পরিত্যক্ত বাড়ির মধ্যে থেকে কঙ্কালসার দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার অন্তর্গত কামরাবাদ পঞ্চায়েত এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি। গ্রামের একেবারে পাশেই ওই পরিত্যক্ত বাড়ি থেকে দেহ উদ্ধার হওয়ায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে এই এলাকার একটি বাড়ি পরিত্যক্ত হয়ে পড়েছিল। বৃহস্পতিবার সকালে সেই বাড়ির পাশ থেকে কিছু মানুষ যাচ্ছিলেন। সেই সময় তাঁদের নাকে তীব্র দুর্গন্ধ ভেসে আসে। খবর দেওয়া হয় স্থানীয় পঞ্চায়েত সদস্য আহেন্দ্রনাথ মণ্ডলকে। তড়িঘড়ি তিনি সেখানে এসে পরিত্যক্ত বাড়ির মধ্যে কঙ্কালসার দেহ পড়ে থাকতে দেখেন। তখন খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

উদ্ধার হওয়া দেহ পুরুষ না মহিলার তা এখনও জানতে পারেনি পুলিশ। এই ঘটনা কী ভাবে ঘটল তার তদন্ত শুরু হয়েছে। তবে পঞ্চায়েত সদস্য আহেন্দ্রনাথ মণ্ডল বলেছেন, ‘‘যেখানে ঘটনাটি ঘটেছে গত বর্ষায় সেখানে প্রায় এক কোমর জল জমে ছিল। যার ফলে এত দিনেও কেউ কিছু বুঝতে পারিনি। অবশেষে জল সরে যাওয়ায় সেই পরিত্যক্ত বাড়ি থেকে গন্ধ বের হতেই বিষয়টি নজরে আসে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE