Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Fire

ব্যারাকপুরে গেঞ্জি কারখানায় আগুন! ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন, হতাহতের খবর নেই

স্থানীয় সূত্রে খবর, ব্যারাকপুরের মোহনপুরে একটি গেঞ্জি কারখানায় আগুন লাগে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সেই আগুন। এখনও নিয়ন্ত্রণে আসেনি পরিস্থিতি।

Fire breaks out in vest factory in Barrackpore

গেঞ্জি কারখানায় আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে দমকল বাহিনী পৌঁছেছে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৫:৫২
Share: Save:

ব্যারাকপুরের মোহনপুরে গেঞ্জি কারখানায় ভয়াবহ আগুন। ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৩টি ইঞ্জিন। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর মেলেনি।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুর নাগাদ ব্যারাকপুরের মোহনপুরে ওই গেঞ্জির কারখানায় আগুন লাগে। কিছু ক্ষণের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে গোটা কারখানায়। ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আসেনি। এর পর খবর পেয়ে দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে।

দমকল বাহিনীর প্রাথমিক অনুমান, শর্টসার্কিট থেকে এই আগুন লেগেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। আগুন লাগার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। আগুন যাতে ছড়িয়ে না পড়ে সেই দিকটা দমকল গুরুত্ব দিয়ে দেখছে। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire barrackpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE