Advertisement
০৮ মে ২০২৪
Kolkata Fire Incident

কামালগাজি উড়ালপুলের নীচে অগ্নিকাণ্ড, দাউ দাউ করে জ্বলে গেল দোকান, ঝলসে মৃত্যু এক বৃদ্ধার

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, কামালগাজি উড়ালপুলের নীচে একটি অস্থায়ী দোকান করেছিলেন ওই বৃদ্ধা। সেখানেই থাকতেন। বুধবার ভোরে ওই দোকানঘরটিতে আগুন লেগে যায়।

Fire catches under kamalgazi flyover, one dead

আগুন নেভাচ্ছেন দমকল কর্মীরা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১০:১৫
Share: Save:

বুধবার ভোরে আগুন দক্ষিণ ২৪ পরগনার কামালগাজি উড়ালপুলের নীচে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক বৃদ্ধার। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। মৃতার দেহ ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, কামালগাজি উড়ালপুলের নীচে একটি অস্থায়ী দোকান করেছিলেন ওই বৃদ্ধা। সেখানেই থাকতেন। শনিবার ভোরে ওই দোকানঘরটিতে আগুন লেগে যায়। আগুন দেখে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই দমকল এবং পুলিশকে খবর দেন। দমকল এসে আগুন নেভায়। মৃতার দেহ উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা মিঠু পাল বলেন, ‘‘আমি সাতটার সময় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। গিয়ে দেখলাম ঘরটা পুড়়ে গিয়েছে। সামনে গিয়ে দেখলাম অগ্নিদগ্ধ দেহ পড়ে রয়েছে। কী করে এই ঘটনা ঘটল, তা বলতে পারব না। পুলিশ এসে দেহ নিয়ে গিয়েছে।’’

প্রসঙ্গত, মৃতার দেহ বুধবারই ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে পুলিশ সূত্রে খবর। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Incident Death Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE