Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Attack: দুষ্কৃতীকে ধরতে গিয়ে হামলার মুখে পুলিশ, মগরাহাটে ইটের ঘায়ে জখম চার পুলিশকর্মী

পুলিশের গাড়ি লক্ষ্য করে এক দল লোক ইট এবং পাথর বৃষ্টি শুরু করে। স্থানীয় বাসিন্দাদের একাংশও তাঁদের সঙ্গে যোগ দেন।

নিজস্ব সংবাদদাতা
মগরাহাট ১৭ নভেম্বর ২০২১ ১৯:২৫
হামলার পর গ্রামে পুলিশি তল্লাশি।

হামলার পর গ্রামে পুলিশি তল্লাশি।
—নিজস্ব চিত্র।

দুষ্কৃতীকে গ্রেফতার করতে গিয়ে স্থানীয়দের একাংশের হামলার মুখে পড়ল পুলিশ। আক্রান্ত মগরাহাট থানার দুই সাব ইনস্পেক্টর-সহ চার পুলিশ কর্মী। বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার বাঁকিপুরে। স্থানীয়দের একাংশের ছোড়া ইটের ঘায়ে জখম হয়ে চার পুলিশ কর্মী স্থানীয় ব্লক হাসপাতালে চিকিৎসাধীন। ওই কাণ্ডে বেশ কয়েক জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে,মাহিতলার বাসিন্দা ইমতিয়াজ ফকির নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করতে বুধবার বিকেল ৪টে নাগাদ রওনা দেন মগরাহাট থানার সাব-ইনস্পেক্টর চিরঞ্জীব বিশ্বাস এবং সুশান্ত দাস। সঙ্গে ছিলেন আরও দুই পুলিশকর্মীও। কিন্তু বাঁকিপুর এলাকায় পৌঁছনোর পর পুলিশের গাড়ি লক্ষ্য করে এক দল লোক ইট এবং পাথর বৃষ্টি শুরু করে। স্থানীয় বাসিন্দাদের একাংশও তাঁদের সঙ্গে যোগ দেন। পুলিশ গাড়িতে ভাঙচুর চালান হয়। চার পুলিশকর্মীকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। নিমেষেই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে।

Advertisement

আক্রান্ত পুলিশ কর্মীদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুনকুমার দে-র নেতৃত্বে আরও বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। এর পর পরিস্থিতি আয়ত্তে আসে। পুলিশও লাঠিচার্জ করে বলে অভিযোগ। পুলিশকে মারধরের ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত সাত জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডায়মন্ড হারবারের এসডিপিও।

আরও পড়ুন

Advertisement