Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Acid Attack

Acid attack: বিবাহবহির্ভুত সম্পর্কের প্রতিবাদ, ঘুমন্ত স্ত্রীকে অ্যাসিড ছুড়ে গ্রেফতার স্বামী

পুলিশ সূত্রে খবর, ধৃত স্বামীর নাম মইনুল সর্দার। ১৮ বছর আগে হোসেনারা বিবির সঙ্গে প্রেম করে বিয়ে হয় মইলের।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ০২ জুন ২০২২ ২৩:১০
Share: Save:

বিবাহবহির্ভুত সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে ঘুমের মধ্যে অ্যাসিড ছু়ড়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোরে বারুইপুর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের বৈদ্য পাড়ায় ঘটনাটি ঘটেছে। খবর পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত বধূকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে কলকাতায় নিয়ে যাওয়া হয় তাঁকে।

পুলিশ সূত্রে খবর, ধৃত স্বামীর নাম মইনুল সর্দার। ১৮ বছর আগে হোসেনারা বিবির সঙ্গে প্রেম করে বিয়ে হয় মইলের। দু’জনেরই বাড়ি ছিল বাসুলডাঙা এলাকায়। স্থানীয়দের দাবি, ২০১৫ সালে মইনুল মোমিনা বিবি নামে এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এই নিয়ে পরিবারে অশান্তি লেগেই থাকত। মোমিনার সঙ্গে বিবাহবহির্ভুত সম্পর্কের প্রতিবাদ করায় হোসেনারার গায়ে অ্যাসিড ছুড়েছেন মইনুল। এক পড়শিই জানান, হোসেনারা ঘরে ঘুমিয়ে ছিলেন। সেই সময় জানলা দিয়ে তাঁর গায়ে অ্যাসিড ছুড়ে মারা হয়। ঘটনায় বধূর হাত, ঘাড়, বুক ঝলছে গিয়েছে।

এই ঘটনার পর চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়েরাই হোসেনারাকে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করান প্রথমে। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে পাঠানো হয়। স্ত্রীর উপর অ্যাসিড হামলার খবর পুলিশকে দিয়েছেন প্রতিবেশীরাই। পুলিশ সূত্রে খবর, খবর পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই মইনুলকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE