Advertisement
২০ এপ্রিল ২০২৪
Wife

Wife: স্ত্রীকে অ্যাসিড, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা উত্তর ২৪ পরগনার ঘোলায়

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপালেন তাঁর স্বামী। এর পর রিয়ার গায়ে অ্যাসিড ঢেলে বিপ্লব পুড়িয়ে মারার চেষ্টা করেন বলেও অভিযোগ উঠেছে।

স্ত্রীকে কুপিয়ে, অ্যাসিড ছুড়ে খুনের চেষ্টা।

স্ত্রীকে কুপিয়ে, অ্যাসিড ছুড়ে খুনের চেষ্টা। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পানিহাটি শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৬:২৬
Share: Save:

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্ত্রী। বুধবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ঘোলার কর্ণমাধবপুর এলাকায়।

অভিযোগ, বুধবার স্ত্রী রিয়া দাসকে ধারালো অস্ত্র দিয়ে কোপান তাঁর স্বামী বিপ্লব দাস। এর পর রিয়ার গায়ে অ্যাসিড ঢেলে বিপ্লব পুড়িয়ে মারার চেষ্টা করেন বলেও অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় রিয়াকে প্রথমে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা তৈরি হয় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় ঘোলা থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক বিপ্লব। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে ঘোলা এবং নিউ ব্যারাকপুর থানার পুলিশ।

রিয়ার মা কমলা রায়ের অভিযোগ, ‘‘জামাই আমার মেয়েকে খেতে দিত না। ও কাজ করে খায়। আজ ওদের নিয়ে বৈঠক হওয়ার কথা ছিল। তার আগে ওকে একা ঘরে পেয়ে এই অবস্থা করেছে। ওর কঠোর শাস্তি চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Husband Domestic Violence Acid Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE