Advertisement
১৬ এপ্রিল ২০২৪

হামানদিস্তা দিয়ে স্ত্রীকে খুন, ধৃত স্বামী

কোনও কাজ না করায় তনুজার সঙ্গে প্রায়ই অশান্তি হত সাদেকের। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানিয়েছে, বুধবার রাতে তার সঙ্গে স্ত্রীর অশান্তি চরমে ওঠে। স্ত্রী তাকে ছেড়ে চলে যাবেন বলে শাসানি দেন। 

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৮ ০১:৩২
Share: Save:

স্ত্রীকে খুনের অভিযোগে স্বামীকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে নোদাখালি থানার দক্ষিণ রায়পুরে। মৃতার নাম তনুজা বিবি (৪৫)। তাঁর এক আত্মীয়ের অভিযোগের ভিত্তিতে স্বামী সাদেক শেখকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সাদেক দীর্ঘ দিন বিড়লাপুর জুটমিলে কাজ করত। কিন্তু গত দু’বছর ধরে তার কোনও কাজ ছিল না। ওই দম্পতির এক ছেলে আছেন। তিনি বিবাহিত। কোনও কাজ না করায় তনুজার সঙ্গে প্রায়ই অশান্তি হত সাদেকের। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানিয়েছে, বুধবার রাতে তার সঙ্গে স্ত্রীর অশান্তি চরমে ওঠে। স্ত্রী তাকে ছেড়ে চলে যাবেন বলে শাসানি দেন।

ওই রাতে স্ত্রী ও নাতিকে নিয়ে শুয়েছিল সাদেক। কিন্তু সারা রাত ঘুমোতে পারেনি। ভোরে ঘরে রাখা হামানদিস্তা দিয়ে তনুজার মাথায় একাধিক বার সজোরে আঘাত করে সে। এর পরে ছাদে গিয়ে

অনুশোচনায় দেওয়ালে মাথাও ঠোকে। জেরায় সাদেক আরও কবুল করেছে, স্ত্রীকে খুনের পরে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। বাড়ি থেকে কিছুটা দূরে একটি নয়ানজুলিতে ওই হামানদিস্তা ফেলে দেয়।

তদন্তকারীরা জানিয়েছেন, বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে সাদেকের নাতি ঠাকুরমাকে রক্তাক্ত অবস্থায় দেখে সঙ্গে সঙ্গেই পাশের ঘরে থাকা বাবা-মাকে জানায়। এর পরেই ছেলে তৌসিফ জামাল স্থানীয় থানায় ফোন করেন। কিছু ক্ষণ পরে এলাকা থেকেই পাক়ড়াও করা হয় সাদেককে। মাথা ফেটে যাওয়ায় প্রথমে তার প্রাথমিক চিকিৎসা করানো হয়। পরে তাকে নয়ানজুলির সামনে আনে পুলিশ। ডুবুরি নামিয়ে সেখান থেকে উদ্ধার করা হয় হামানদিস্তাটি।

পুলিশ জানিয়েছে, তনুজার এক পরিজনের অভিযোগের ভিত্তিতে একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Heavy Weapon Nodakhali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE