Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Jagaddal murder: জগদ্দলের জুটমিল কর্মী খুনে রানাঘাট থেকে গ্রেফতার মূল অভিযুক্ত করণ যাদব

শনিবার রাতে বন্ধু করণের সঙ্গে নেশার আসরে যায় রোহিত। সেখানেই দুই বন্ধুতে বচসা বাধলে করণ গুলি চালান রোহিতের পেটে। হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

খুনে মূল অভিযুক্ত করণ যাদব।

খুনে মূল অভিযুক্ত করণ যাদব। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জগদ্দল শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৯:২৪
Share: Save:

শনিবার রাতে জগদ্দলে জুটমিল কর্মী রোহিত দাসকে গুলি করে খুনের ঘটনায় মূল অভিযুক্ত করণ যাদবকে গ্রেফতার করল পুলিশ। রবিবার করণকে রানাঘাট থেকে গ্রেফতার করা হয়।

অভিযোগ, প্রতি সন্ধ্যায় জগদ্দল থানার ভাটপাড়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের রেললাইনের ধারে শিবমন্দির এলাকায় মদ-গাঁজার আসর বসে। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে সেই আসরে যোগ দেন রোহিত দাস ও তাঁর বন্ধু করণ যাদব। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মধ্য রাতে নেশার আসরে বচসার জেরে রোহিতের পেটে গুলি করেন করণ। পেটে গুলি লাগা অবস্থাতেই বাড়ির কাছে পৌঁছে লুটিয়ে পড়েন রোহিত। তাঁকে দ্রুত ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্য হাসপাতালে স্থানান্তরিত করার আগেই রোহিতের মৃত্যু হয়। মৃতের বাবা প্রদীপ দাস রবিবার সকালে জগদ্দল থানায় অভিযোগ জানান। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন অভিযুক্ত করণ। গোপন সূত্র খবর পেয়ে মূল অভিযুক্ত করণ যাদবকে রানাঘাট থেকে গ্রেফতার করে জগদ্দল থানার পুলিশ।

ভাটপাড়ার ২২ নম্বর ওয়ার্ডের শান্তিনিবাস পল্লিতে ভাড়া থাকতেন রোহিত। কাজ করতেন টিটাগড় জুটমিলে। আর করণ ২০ নম্বর ওয়ার্ডের সূর্য সেন নগরের বাসিন্দা। রোহিত জুটমিলে কাজ করলেও করণ কিছুই করতেন না বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police Bhatpara arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE