Advertisement
০৪ অক্টোবর ২০২২
Murder

Murder: এ বার জগদ্দলে জুটমিল কর্মীকে গুলি করে খুন, নেশার আড্ডায় বচসার জেরে হত্যা বলে সন্দেহ

ভাটপাড়ার পর এ বার খুন জগদ্দলে। নেশার আসরে এক যুবককে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

নিহত রোহিত দাস।

নিহত রোহিত দাস। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জগদ্দল শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১২:২৩
Share: Save:

ভাটপাড়ার পর এ বার জগদ্দল। ২৪ ঘণ্টার মধ্যে আরও এক যুবক খুন হলেন ওই এলাকায়। শনিবার রাতে ভাটপাড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে শ্যামনগর ২৬ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় রোহিত দাস (১৮) নামে এক যুবককে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

নিহত রোহিতের বাবা প্রদীপ দাসের কথায়, ‘‘গতকাল রাতে আমার ছেলে খাওয়াদাওয়া করে কাজে গিয়েছিল। আড়াইটের সময় হঠাৎ ওর চিৎকার শুনে ঘুম ভেঙে যায়। ঘর থেকে বাইরে বেরিয়ে দেখি, ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে ছটফট করছে। আর বলছে, ‘করণ যাদব আমাকে গুলি মেরে দিয়েছে।’ ছেলের পেটে গুলি লেগেছিল। ওকে নিয়ে তখনই হাসপাতালে যাই। কিন্তু সেখানে স্যালাইন দেওয়ার সময় ছেলে মারা যায়। করণ ওর বন্ধু। কিন্তু ও কোনও কাজ করে না। মন্দিরে থাকে আর নেশাভাঙ করে। আমার ছেলেও গাঁজা খেত।’’

নিহত রোহিত টিটাগড় জুটমিলে কাজ করতেন বলে জানা গিয়েছে। হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসে জগদ্দল থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২৬ নম্বর রেলগেট সংলগ্ন শিবমন্দির এলাকায় বন্ধুদের নিয়ে নেশা করতেন রোহিত। সেখানে কোনও বচসার জেরেই তিনি খুন হয়েছেন বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.