Advertisement
২৬ মে ২০২৪
Animal

Namkhana Arrest: গবাদি পশুকে ধর্ষণ! নামখানায় অভিযুক্ত যুবককে গ্রেফতার, এলাকায় চাঞ্চল্য

প্রদ্যোতের বিরুদ্ধে অভিযোগ, তিনি একটি গরুকে ধর্ষণ করেন। অতিরিক্ত রক্তক্ষরণে গরুটির মৃত্যু হয়। এর পর থানায় দায়ের হয় অভিযোগ।

ধৃতকে আদালতে হাজির করিয়েছে পুলিশ।

ধৃতকে আদালতে হাজির করিয়েছে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নামখানা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২০:২৩
Share: Save:

একটি গবাদি পশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার নামখানা ব্লকের উত্তর চন্দনপিঁড়ি এলাকায়। থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম প্রদ্যোৎ ভুঁইয়া। তাঁর বয়স ২৯।

উত্তর চন্দনপিঁড়ির বাসিন্দা আরতি ভুঁইয়া ও তাঁর পরিবারের অভিযোগ, বেশ কয়েক দিন আগে রাতের অন্ধকারে তাঁদের বাড়ির পেছনে গোয়াল ঘরে ঢুকে একটি গরুকে ধর্ষণ করে প্রতিবেশী যুবক প্রদ্যোৎ। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে গরুটির পরে মৃত্যু হয় বলে অভিযোগ। এর পরই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে নামখানা থানায় অভিযোগ দায়ের করা হয়। সোমবার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা রুজু করা হয়। মঙ্গলবার ধৃতকে কাকদ্বীপ মহকুমা আদালতে হাজির করানো হয়। অন্য দিকে, গবাদিপশু ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ওই যুবক কী ভাবে এমন অমানবিক কাণ্ড ঘটালেন তা বুঝে উঠতে পারছেন না এলাকার বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Animal namkhana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE