Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Theft

Housewife attacked: বাড়িতে ঢুকে চুরি করতে বাধা পেয়ে বধূকে কোপ দুষ্কৃতীর, রায়গঞ্জে আটক এক

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ওই ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় চুরি করতে ঢুকেছিলেন বাড়িতে। সামনে গৃহবধূ চলে আসতেই কোপ মারেন তিনি।

ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২০:০৭
Share: Save:

বাড়িতে ঢুকে গৃহবধুর গলায় ধারালো অস্ত্রের কোপ। রায়গঞ্জ শহরের দক্ষিণ সুদর্শনপুরের ঘটনায় চাঞ্চল্য। দেবশ্রী ভট্টাচার্য নামে রক্তাক্ত গৃহবধূকে আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অজ্ঞাতপরিচয় এক যুবক নেশাগ্রস্ত অবস্থায় চুরির উদ্দেশে বাড়িতে ঢুকেছিলেন বলে সন্দেহ স্থানীয়দের। দেবশ্রীকে ঘরের বারান্দায় ছটফট করতে দেখেন প্রতিবেশীরা। তাঁর জিভ ও গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। অভিযুক্ত যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

আহত গৃহবধূর জা রুম্পা ভট্টাচার্য বলেন, ‘‘আমি হঠাৎ চিৎকার শুনে ছুটে এসে দেখি দিদিভাইয়ের গোটা শরীর রক্তে ভেসে যাচ্ছে। আমি দিদিভাইকে টেনে নিয়ে ওই লোকটাকে ধাক্কা দিয়ে ঘরে ঢুকিয়ে দরজা বাইরে থেকে বন্ধ করে দিই। এর পরে প্রতিবেশীরা এসে হাসপাতালে নিয়ে যান।’’

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশের প্রাথমিক অনুমান, চুরির উদ্দেশে এসেছিলেন ওই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft raiganj police Intoxication
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE