Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

ঝড়ে গাছ ভেঙে পড়ল ব্যারাকপুরে পার্কে বসা যুগলের উপর! যুবকের মৃত্যু, আহত তরুণীও

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেলে ব্যারাকপুরের মঙ্গল পাণ্ডে পার্কে একটি গাছের নীচে বসে ছিলেন এক যুবক এবং এক তরুণী। কিন্তু ঝড়ে বিশাল ওই গাছটি ভেঙে পড়ে। আর তার তলায় চাপা পড়েন দু’জন।

An image representing dead

গাছের তলায় চাপা পড়ে মৃত্যু এক যুবকের। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ০০:৫০
Share: Save:

পার্কে একটি গাছের তলায় বসেছিলেন দু’জন। আচমকা মেঘ কালো করে শুরু হয় তীব্র ঝোড়ো হাওয়া। কিছু বুঝে ওঠার আগেই ঝড়ে ভেঙে পড়ে ওই গাছ। তলায় চাপা পড়েন এক যুবক এবং যুবতী। খবর পেয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু সেখানে যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেলে ব্যারাকপুরের মঙ্গল পাণ্ডে পার্কে একটি গাছের নীচে বসে ছিলেন এক যুবক এবং এক তরুণী। কিন্তু ঝড়ে বিশাল ওই গাছটি ভেঙে পড়ে। আর তার তলায় চাপা পড়েন দু’জন। খবর পেয়ে পুলিশ, দমকলকর্মী এবং দুর্যোগ মোকাবিলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। প্রকাণ্ড ওই গাছের ডাল কেটে কেটে উদ্ধার করা হয় দু’জনকে। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ব্যারাকপুর বিএন বসু হাসপাতালে। যুবকের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকেরা। ব্যারাকপুরের এসিপি তন্ময় রায় জানান, মৃত যুবকের নাম কৌশিক ঢালি (২০)। নদিয়ার রানাঘাটের বাসিন্দা ওই যুবক। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তরুণী। তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে।

অন্য দিকে, উত্তর ২৪ পরগনার মোহনপুরের থানার জাফরপুর চালবাজার এলাকায় বাড়ির পাশে থাকা একটি নারকেল গাছ পড়ে মৃত্যু হয়েছে ৪০ বছর বয়সী এক মহিলার। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সরস্বতী বিশ্বাস।

সোমবার ঝড়ে পূর্ব মেদিনীপুরের এক জন, ঝাড়গ্রামে এক জন এবং হাওড়ায় তিন জন বাসিন্দার মৃত্যুর খবর মিলেছে। এঁদের কারও মৃত্যু হয়েছে ঝড়ের দাপটে গাছ ভেঙে পড়ে, কেউ মারা গিয়েছেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death storm Tree log park Barrackpore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE