Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sonarpur

নেশার টাকা না পেয়ে মাকে খুন করলেন ছেলে! সোনারপুরে চাঞ্চল্য

স্বর্ণলতা হালদার নামে ওই মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে শম্ভু হালদার নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বারুইপুর আদালতে তোলা হয় অভিযুক্তকে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৭:৩০
Share: Save:

ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। নাতির কান্নাকাটি আর চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে ভয়াবহ দৃশ্য দেখে শিউরে ওঠেন। তাঁরা পাকড়াও করেন অভিযুক্তকে। পরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর পুরসভার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মায়া হালদার। ৭২ বছরের মায়া আয়ার কাজ করতেন। মঙ্গলবার সেই কাজ সেরে রাত ৯টা নাগাদ তিনি বাড়ি ফেরেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, রাতেই টাকার জন্য মায়ের সঙ্গে ঝামেলা শুরু করেন ছেলে। অভিযোগ, তার পরই ধারাল অস্ত্র নিয়ে ছেলে হামলা চালায় মায়ের উপরে। ধারাল অস্ত্র দিয়ে মায়ের গলা কেটে দেন তিনি বলে অভিযোগ। পরে স্থানীয়রাই অভিযুক্তকে আটকে রাখে।

এই ঘটনায় মৃতার মেয়ে দাদার বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। স্বর্ণলতা হালদার নামে ওই মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে শম্ভু হালদার নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বারুইপুর আদালতে তোলা হয় অভিযুক্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonarpur Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE