Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder Case

মাঝ মাঠে গর্ত খুঁড়ে ফেলা দেওয়া হয়েছে যুবককে! দেহ উদ্ধার ঘিরে সোনারপুরে চাঞ্চল্য

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে গরু চরাতে গিয়ে একটি দেহ দেখতে পান এক স্থানীয় বাসিন্দা। তিনি খবর দেন অন্যান্যদের। মুহূর্তের মধ্যে লোকজন জড়ো হয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সোনারপুর থানার পুলিশ।

Man’s Body found in field of Sonarpur

পুলিশ সূত্রে খবর, মৃতের শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১২:৫০
Share: Save:

মাঠের মধ্যে গর্ত খুঁড়ে এক যুবকের দেহ ফেলে রেখে গিয়েছে। শনিবার সকালে ফাঁকা জমি থেকে ওই দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বিদ্যাধরপুর এলাকায়। একনও মৃতের নাম ও পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে গরু চরাতে গিয়ে একটি দেহ দেখতে পান এক স্থানীয় বাসিন্দা। তিনি খবর দেন অন্যান্যদের। মুহূর্তের মধ্যে লোকজন জড়ো হয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সোনারপুর থানার পুলিশ। দেহ উদ্ধারের পর শনিবারই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। মাথার একটি জায়গায় গভীর আঘাতের চিহ্ন মিলেছে। তা ছাড়াও নলি কাটা এবং মাথার পিছনের অংশ থেতলানো। যা থেকে তদন্তকারীদের প্রাথমিক অনুমান, ওই যুবককে খুন করা হয়েছে।

তবে যুবককে চিনতে পারেননি স্থানীয়রা। অনুমান করা হচ্ছে, অন্য কোনও এলাকার বাসিন্দা ওই যুবককে খুন করে ফাঁকা মাঠে ফেলে পালিয়েছে আততায়ীরা। এই ঘটনা নিয়ে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান, ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Sonarpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE