Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Hridaypur

চুরুটের ধোঁয়ায় সম্মোহন, পাঁচ লক্ষাধিক টাকার গয়না নিয়ে পালাল অভিযুক্ত

সম্মোহিত হওয়ার পর ক্যাশ কাউন্টারের নীচে থাকা সিন্দুক থেকে সোনার গয়নার বাক্স বার করে নেন অভিযুক্ত।

সোনার দোকানদার।

সোনার দোকানদার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৫
Share: Save:

দুপুর বেলায় রাস্তাঘাট ফাঁকা। তার মধ্যে চলছে বৃষ্টি। এই পরিস্থিতিতে হৃদয়পুর স্টেশন সংলগ্ন একটি সোনার দোকানে মঙ্গলবার ঢোকেন এক ব্যক্তি। হলুদ রঙের জামা পরেছিলেন তিনি। মাথায় ছিল হেলমেট। দোকানদারকে সম্মোহিত করে পাঁচ লক্ষাধিক টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছেন তিনি। গোটা ঘটনা ধরা পড়েছে দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায়।

সোনার দোকানে ঢুকে অভিযুক্ত ব্যক্তি গয়না কিনতে চান। প্রথমে মাদুলি, তার পর লকেট এবং সোনার হার বার করে তাঁকে দেখান দোকানদার। দোকানে থাকার সময় অভিযুক্ত ব্যক্তির হাতে জ্বলছিল চুরুট। সেই চুরুটের ধোঁয়ায় সম্মোহিত হতে থাকেন দোকানদার। তিনি সম্মোহিত হওয়ার পর ক্যাশ কাউন্টারের নীচে থাকা সিন্দুক থেকে সোনার গয়নার বাক্স বার করে নেন অভিযুক্ত। তার পর চম্পট দেন। কিন্তু দোকানদার চুরুটের ধোঁয়ায় এতটাই সম্মোহিত ছিলেন। অভিযুক্ত বেরিয়ে যাওয়ার পরও খরিদ্দার আছে ভেবে কথা বলে যাচ্ছিলেন।

যখন তার সম্বিত ফেরে ততক্ষণে পালিয়েছেন অভিযুক্ত। গাড়ি করে ধাওয়া করেও তাঁকে আর খুঁজে পাননি দোকানদার। তড়িঘড়ি দোকান বন্ধ করে বারাসাত থানায় যান অভিযোগ জানাতে। বারাসত থানার পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। এই ঘটনায় আতঙ্কিত ওই এলাকার ব্যবসায়ীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hridaypur Miscreants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE