Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Attempt To Murder

ছেলেকে ফ্যানে ঝুলিয়ে ‘খুনের চেষ্টা’ মায়ের! পরিচারিকার তৎপরতায় রক্ষা, মায়ের ঝাঁপ নীচে

পুলিশ সূত্রে খবর, পারমিতার বিরুদ্ধে সন্তানকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন তাঁর স্বামী মুনির আহমেদ। তার ভিত্তিতেই তদন্ত শুরু হয়েছে।

সাত বছরের সন্তানকে খুনের চেষ্টার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। নিজস্ব ছবি।

সাত বছরের সন্তানকে খুনের চেষ্টার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৪:৫৮
Share: Save:

নিজের ওড়না দিয়ে ছেলেকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। পরিচারিকার তৎপরতায় প্রাণ বাঁচল সাত বছরের ওই শিশুর। এই ঘটনা জানাজানি হতেই ব্যালকনি থেকে ঝাঁপ দেন মা। শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর এলাকার একটি অভিজাত আবাসনে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত মা পারমিতা আহমেদকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পারমিতার বিরুদ্ধে সন্তানকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন তাঁর স্বামী মুনির আহমেদ। তার ভিত্তিতেই তদন্ত শুরু হয়েছে। জানা গিয়েছে, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে বাড়ির পরিচারিকা অণিমা নস্করই ছুটে গিয়ে ওই শিশুকে উপর দিকে তুলে ধরেন। অণিমা পুলিশকে জানান, এর পর পারমিতাই ওড়না কেটে ছেলেকে নামিয়ে আনেন। এই ঘটনার পরেই দোতলার ফ্ল্যাটের ব্যালকনি থেকে ঝাঁপ দেন পারমিতা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মুনির এবং পারমিতা দু’জনেই শিলিগুড়ির বাসিন্দা। বছর সাতেক আগে তাঁদের বিয়ে হয়। মুনির একটি বেসরকারি ব্যাঙ্কের আধিকারিক। সম্প্রতিই তাঁরা নরেন্দ্রপুরের অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনে এসেছেন। পড়শিদের বয়ানের ভিত্তিতে পুলিশের প্রাথমিক অনুমান, দাম্পত্য কলহের জেরে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারেন পারমিতা। এই ঘটনার প্রেক্ষিতে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE