Advertisement
২০ জুন ২০২৪
Blackmail

স্নানের ছবি নেটমাধ্যমে ছড়ানোর ভয় দেখিয়ে ধর্ষণ ও টাকা আত্মসাৎ, নামখানায় ধৃত যুবক

অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক মহিলাকে লাগাতার ধর্ষণ এবং টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।

অভিযুক্ত যুবক।

অভিযুক্ত যুবক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 নামখানা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১২:৫৪
Share: Save:

অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক মহিলাকে লাগাতার ধর্ষণ এবং টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মহিলার অভিযোগের ভিত্তিতে শুক্রবার ওই যুবককে গ্রেফতার করেছে নামখানা থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত অসিত দিন্দা নামখানার শিবরামপুর এলাকার বাসিন্দা। বছর বত্রিশের তরুণ জেরার সময় নিজের দোষ কবুল করেন বলেও জানিয়েছে পুলিশ। শনিবার ধৃতকে কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দুয়েক আগে কাকদ্বীপের বুধাখালির বাসিন্দা বছর ৪০-এর ওই মহিলার সঙ্গে নামখানার বাসিন্দা অসিতের আলাপ হয়। স্থানীয় একটি স্কুলে কাজ করতেন নির্যাতিতা। প্রত্যেক দিন স্কুলে যাওয়ার পথে ওই যুবকের দেখা হত। সেখান থেকেই গড়ে ওঠে আলাপ। গত বছর ওই মহিলার বাড়িতেও গিয়েছিলেন অসিত। অভিযোগ, সে সময় মহিলা স্নান করতে গেলে অসিত নিজের মোবাইলে স্নানের ভিডিয়ো করে নেন। এর পর সেই ছবি নেটমাধ্যমে ছড়ানোর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠছে ওই যুবকের বিরুদ্ধে। সম্মান বাঁচানোর তাগিদে গয়না বিক্রি করে অভিযুক্তের হাতে নির্যাতিতা ৭০ হাজার টাকা তুলে দিয়েছিলেন।

নির্যাতিতার করা আবেদনে গত বছর সেপ্টেম্বর মাস নাগাদ ওই মহিলার সামনে ছবি ডিলিট করে অভিযুক্ত। তার পর তাঁদের মধ্যে আর কোনও যোগাযোগ ছিল না। দিন কয়েক আগে নির্যাতিতার স্বামীর মোবাইলে মহিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠান অভিযুক্ত। এর জেরে মহিলার পরিবারে তুমুল অশান্তি শুরু হয়৷ তখন নির্যাতিতা নামখানা থানার দ্বারস্থ হন। নামখানা থানার পুলিশ শিবরামপুর এলাকা থেকে অভিযুক্ত অসিতকে গ্রেফতার করে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, হুমকি, তথ্যপ্রযুক্তি আইন-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case Blackmail namkhana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE