Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bombs

কাঁকিনাড়ার পর নরেন্দ্রপুর, দুষ্কৃতীদের ছোড়া বোমার ঘায়ে জখম পাঁচ নাবালক, ভর্তি হাসপাতালে

বারুইপুরের পুলিশ সুপার বলেন, ‘‘মাঠের পাশে একটি ফাঁকা ঘরে বোমা মজুত করা হয়েছিল বলে জানতে পেরেছি। বাচ্চারা সবাই ভাল আছে। এর পিছনে যাঁরা আছেন তাঁদের আমরা গ্রেফতার করব। তদন্ত চলছে।’’

— নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৮:০০
Share: Save:

কাঁকিনাড়ার পর এ বার নরেন্দ্রপুর। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে দুষ্কৃতীদের ছোড়া বোমায় আহত পাঁচ নাবালক। একটি ঘরে বোমা মজুত করা ছিল বলে অভিযোগ। খেলতে গিয়ে নাবালকেরা তা দেখে ফেলতেই দুষ্কৃতীরা তাদের উপর বোমা ছোড়ে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

জানা গিয়েছে, শুক্রবার বিকেলে নরেন্দ্রপুরের দাসপাড়ায় খেলা করছিল কয়েক জন নাবালক। হঠাৎ তারা দেখতে পায়, মাঠের ধারে একটি বাড়িতে মুখ ঢাকা কয়েক জন কিছু করছেন। সন্দেহ হওয়ায় নাবালকেরা তাঁদের জিজ্ঞেস করে,তাঁরা কী করছেন। মুখ ঢাকা ব্যক্তিরা তাদের চলে যেতে বলেন। কিন্তু নাবালকেরা সেখানেই দাঁড়িয়ে থাকলে নাবালকদের লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়েন দুষ্কৃতীরা। আহত হয় পাঁচ নাবালক।

আহত পাঁচ নাবালককে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বোমা মেরেই চম্পট দেন অভিযুক্তরা। মুখ ঢাকা ছিল বলে কেউই তাঁদের চিনতে পারেননি। ঘটনার খবর পেয়ে এলাকায় আসে বিশাল পুলিশবাহিনী। পুলিশ এসে একটি ফাঁকা ড্রাম ও একটি বাইক উদ্ধার করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত।

বারুইপুরের পুলিশ সুপার বলেন, ‘‘মাঠের পাশে একটি ফাঁকা ঘরে বোমা মজুত করা হয়েছিল বলে জানতে পেরেছি। বোমার আঘাতে পাঁচ জন নাবালক আহত হয়েছে। বাচ্চারা সবাই ভাল আছে বলে জানতে পেরেছি। এর পিছনে যাঁরা আছেন তাঁদের আমরা গ্রেফতার করব। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombs Narendrapur child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE