Advertisement
০৩ মে ২০২৪
Khardaha

TMC: এক বছর পর, খড়দহে মণীশ-ঘনিষ্ঠ তৃণমূল নেতার খুনে বীরভূম থেকে ধৃত মূল অভিযুক্ত

গত বছরের ১৪ অগস্ট বিটি রোডের উপর গাড়ির মধ্যে গুলি করে খুন করা হয় তৃণমূল নেতা রণজয় শ্রীবাস্তবকে। অবশেষে সিউড়ি থেকে গ্রেফতার হল শ্যুটার।

ধৃতের কাছ থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র।

ধৃতের কাছ থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৬:৪৮
Share: Save:

খড়দহের তৃণমূল নেতার খুনের ঘটনার প্রায় এক বছর পর পাকড়াও হল মূল অভিযুক্ত। শনিবার কাকভোরে রেহেফা আলম ওরফে সাবাব নামে ওই শ্যুটারকে গ্রেফতার করে খড়দহ থানায় আনে পুলিশ। সূত্রের খবর, সিউড়ি থেকে গ্রেফতার করা হয় তাকে। তার সঙ্গে আগ্নেয়াস্ত্রও মিলেছে।

২০২১ সালের ১৪ অগস্ট খড়দহের পিকে বিশ্বাস রোডের কাছে বিটি রোডের উপর তৃণমূল নেতা মণীশ শুক্লা-ঘনিষ্ঠ রণজয় শ্রীবাস্তবকে গাড়ির মধ্যে থাকা অবস্থাতেই গুলি করে করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তৃণমূল নেতার। ওই খুনের ঘটনার তদন্তে নামে খড়দহ থানার পুলিশ।

প্রায় এক বছর পরে মূল অভিযুক্তকে চিহ্নিত করতে পারে পুলিশ। জানা যায়, ওই শ্যুটার থাকে সিউড়িতে। এর পর গোপন সূত্রে খবর পেয়ে, শনিবার ভোরে খড়দহ থানার ৭ জনের একটি প্রতিনিধি দল সিউড়ির একটি গ্রামে যায়। সেখান থেকে আগ্নেয়াস্ত্র-সহ তৃণমূল নেতাকে গ্রেফতার করে পুলিশ।

খড়দহ পুলিশ সূত্রে খবর, ধৃত রেহেফা জেরার মুখে স্বীকার করে নিয়েছে যে, সেই গুলি চালিয়েছিল। গত বছরের ১৪ অগস্ট তৃণমূল নেতা রণজয়কে লক্ষ্য করে পর পর চারটি গুলি করে সে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE