Advertisement
০২ মে ২০২৪
Death

Murder: স্বামী জেলে, বসিরহাটে নৃত্যশিল্পীকে খুনের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে

রবিবার সকালে বসিরহাট থানার চাঁপাপুকুর পঞ্চাননতলা এলাকায় একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছে তসলিমা বিবি (২৬) নামে এক মহিলার দেহ।

নৃত্যশিল্পীকে খুনের অভিযোগ।

নৃত্যশিল্পীকে খুনের অভিযোগ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১২:৩২
Share: Save:

এক নৃত্যশিল্পীকে খুনের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট থানার চাঁপাপুকুর পঞ্চাননতলা এলাকায়। পুলিশ অভিযুক্ত প্রেমিককে আটক করেছে।
রবিবার সকালে বসিরহাট থানার চাঁপাপুকুর পঞ্চাননতলা এলাকায় একটি বাড়ি থেকে উদ্ধার হয় তসলিমা বিবি (২৬) নামে এক মহিলার দেহ। জানা গিয়েছে তসলিমা ওই এলাকায় ভাড়া থাকতেন। তিনি নৃত্যশিল্পী ছিলেন। বিভিন্ন এলাকায় মঞ্চে নাচ করতেন তিনি। রবিবার ওই ভাড়া বাড়ি থেকেই তসলিমার দেহ উদ্ধার হয়। দেহে আঘাতের চিহ্ন ছিল।

পুলিশ ওই ঘটনায় মিঠুন বিশ্বাস নামে এক যুবককে আটক করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গার বাসিন্দা তসলিমার সঙ্গে হাসনাবাদ থানার নোয়াপাড়ার বাসিন্দা মতিন গাজির বিয়ে হয়েছিল দু’বছর আগে। মতিন মাদক পাচারের অভিযোগে বর্তমানে জেলবন্দি। এর পর মিঠুনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে তসলিমার। নাচগানের মঞ্চে মিঠুনকে স্বামী হিসাবেও পরিচয় দিতেন তসলিমা। তাঁর মৃত্যুর পর চম্পট দেন মিঠুন। তদন্তে নেমে মিঠুনের মোবাইলের টাওয়ার লোকেশন দেখে পুলিশ জানতে পারে তিনি বর্তমানে হিঙ্গলগঞ্জে গা ঢাকা দিয়ে রয়েছেন। মিঠুনকে সেখান থেকে গ্রেফতার করে বসিরহাট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder Dancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE