Advertisement
১৬ মে ২০২৪
arrest

হাড়োয়ায় তৃণমূলের জয়ী প্রার্থী খুনে গ্রেফতার এক, অভিযান চালিয়ে বসিরহাট থেকে ধরল পুলিশ

গত ১৩ অগস্ট উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় খুন হন শেখ সাহেব আলি নামে ওই তৃণমূল নেতা। রাতে কাজ সেরে বাইকে চড়ে ফিরছিলেন তিনি। পথে দুষ্কৃতীরা গুলি করে তাঁকে।

One arrested on TMC leader murder case at Haroa

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১২:১৫
Share: Save:

উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় তৃণমূলের নির্বাচিত প্রার্থী খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম অমিত গায়েন। বৃহস্পতিবার রাতে অমিতকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই ঘটনায় আরও অনেকে জড়িত বলে মনে করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অমিত বসিরহাট পুরসভা এলাকার পাঁচ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তদন্তকারীদের মতে, ওই খুনের ঘটনায় অমিতের প্রত্যক্ষ যোগ ছিল। বসিরহাট পুলিশ জেলার সুপার জেবি থমাস জানিয়েছেন, ওই খুনের ঘটনায় ১০-১১ জন যুক্ত। তা প্রাথমিক তদন্তে উঠে এসেছে বলে জানিয়েছেন তিনি। তাঁদের মধ্যে এক জন এই অমিত। তাঁর সূত্র ধরে বাকিদেরও গ্রেফতার করা যাবে বলে জানিয়েছেন থমাস।

গত ১৩ অগস্ট উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় খুন হন শেখ সাহেব আলি নামে ওই তৃণমূল নেতা। রাতে কাজ সেরে বাইকে চড়ে ফিরছিলেন তিনি। অভিযোগ, হাড়োয়ার খাসবালান্ডা গ্রাম পঞ্চায়েতের সামলাবাজার চত্বরে তাঁর পথ আটকে দাঁড়ায় পাঁচ থেকে সাত জন দুষ্কৃতী। তাঁকে লক্ষ্য করে পর পর গুলি ছোড়া হয়। আট থেকে দশটি গুলি লাগে তাঁর গায়ে। বুক, পিঠ এমনকি মাথাতেও গুলি লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাহেব আলির। ওই ঘটনায় তৃণমূলের অপর গোষ্ঠীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলে নিহতের পরিবার। ওই দিন মৃতের কন্যা সিমরন পরভিন অভিযোগ করেন যে, তাঁর বাবাকে দলীয় পদ থেকে সরানোর জন্য খুন করা হয়েছে। এ নিয়ে দলেরই অপর গোষ্ঠীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Murder TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE