Advertisement
২০ মে ২০২৪
bomb

ভাঙড়ে গ্রেফতার আইএসএফ কর্মী, বাড়ি থেকে পাওয়া গেল বোমা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আলাউদ্দিন মোল্লা। তাঁর বাড়িতে মুরগির ঘরে বস্তায় বোঝাই করা অবস্থায় বোমাগুলি রাখা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

One ISF supporter arrested allegedly keeping bombs in Bhangar

মুরগির ঘরে বোমা লুকিয়ে রাখার অভিযোগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৭:৪৮
Share: Save:

আবার বোমা উদ্ধার হল ভাঙড়ে। রবিবার ভাঙড়ের দৈয়তি গ্রামে এক ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) কর্মীর বাড়িতে বোমা পাওয়া যায় বলে অভিযোগ। পুলিশ ওই আইএসএফ কর্মীকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আলাউদ্দিন মোল্লা। তাঁর বাড়িতে মুরগির ঘরে বস্তায় বোঝাই করা অবস্থায় বোমাগুলি রাখা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কাশীপুর থানার পুলিশ সেই বোমা উদ্ধার করে। বস্তায় কতগুলি বোমা আছে এটা স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে আলাউদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে কাশীপুর থানার পুলিশ। পরে তাকে গ্রেফতার করা হয়।

বোমা উদ্ধারের পর তা নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয় সিআইডির বম্ব স্কোয়াডকে। আলাউদ্দিনের গ্রেফতারি শাসকদলের চক্রান্ত বলে অভিযোগ করেছে অভিযোগ আইএসএফ নেতা রাইনুল হকের। যদিও স্থানীয় তৃণমূল নেতারা আইএসএফের সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE