Advertisement
০২ মে ২০২৪
TMCP Leader Arrest

পানিহাটি উৎসবে মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি, তৃণমূল ছাত্র পরিষদের আরও এক নেতা গ্রেফতার!

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত ২৩ সেপ্টেম্বরের। পানিহাটি উৎসবে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে।

TMCP leader arrest

ধৃত তৃণমূল ছাত্র পরিষদের নেতা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৫:৪২
Share: Save:

পানিহাটি উৎসবে মহিলা পুলিশ কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে তৃণমূল ছাত্র পরিষদের আরও এক নেতাকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার ঘোলা তরুণপল্লি এলাকা থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে। ধৃতের নাম দুলাল দাস ওরফে ঋজু।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত ২৩ সেপ্টেম্বরের। পানিহাটি উৎসবে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে। অভিযোগ, মেলা কমিটিরই কয়েক জন সদস্য ওই মহিলা পুলিশকর্মীর সঙ্গে অভব্য আচরণ করেন। সেই সময় ঘটনাটি চাপা দেওয়ার চেষ্টা হয় বলেও অভিযোগ। কিন্তু শেষমেশ ওই ঘটনায় দীপ মজুমদার নামে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ‘নির্যাতিতা’ পুলিশকর্মী। পুলিশ সূত্রে খবর, তার পরই ঘোলা থানার নাটাগড় এলাকা থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে। অভিযুক্ত দীপ পানিহাটি পুরসভার কাউন্সিলর স্বপন কুন্ডুর অত্যন্ত ঘনিষ্ঠ। যদিও দীপের গ্রেফতারি নিয়ে কিছুই বলতে চাননি ওই তৃণমূল কাউন্সিলর। এ নিয়ে তৃণমূলের তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। অন্য দিকে, পুলিশ আরও কয়েক জনের খোঁজ করছিল।

পুলিশের একটি সূত্রে খবর, সোমবার গভীর রাতে ঘোলা তরুণপল্লী এলাকায় অভিযান চালায় তারা। গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকা থেকে আরও এক জনকে ধরা হয়েছিল। দুলালকে গ্রেফতারের পর মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগে মোট তিন নেতাকে পাকড়াও করল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMCP arrest Khardaha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE