Advertisement
০৫ মে ২০২৪
TMC Inner Conflict

এলাকা দখল ঘিরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত খড়দহ, মৃত্যু কর্মীর, থানায় দেহ রেখে বিক্ষোভ

তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনার খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়ায়। তৃণমূল কর্মীরা আকাশের দেহ খড়দহ থানায় নিয়ে গিয়ে বিক্ষোভ দেখান। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে বিশাল পুলিশবাহিনী এবং র‌্যাফ।

File image of the deceased TMC worker

আকাশ প্রসাদ, মৃত তৃণমূল কর্মী। — ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৭:৫০
Share: Save:

উত্তর ২৪ পরগনার খড়দহে শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। ওই তৃণমূল কর্মীর নাম আকাশ প্রসাদ। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নেমেছে বিশাল পুলিশবাহিনী এবং র‌্যাফ।

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে রণক্ষেত্র খড়দহ। স্থানীয় সূত্রে খবর, টিটাগড় পুরসভার দুই কাউন্সিলর বিকাশ সিংহ এবং সোনু সাউয়ের মধ্যে গোলমাল নতুন নয়। অভিযোগ, রবিবার এলাকা দখলকে ঘিরে আবারও দুই গোষ্ঠীর মধ্যে মারামারি বাধে। গোষ্ঠী সংঘর্ষে মৃত্যু হয় আকাশের। আকাশ একটি গোষ্ঠীর ঘনিষ্ঠ বলে দাবি করা হচ্ছে। অভিযোগ, অপর গোষ্ঠীর লোকজন হামলা চালায় আকাশদের উপর। তার জেরেই মৃত্যু।

এ দিকে, তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনার খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়ায়। তৃণমূল কর্মীরা আকাশের দেহ খড়দহ থানায় নিয়ে চলে যান। থানার মধ্যে দেহ রেখে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে বিশাল পুলিশবাহিনী এবং র‌্যাফ। সূত্রের খবর, এলাকা দখল নিয়ে দুই কাউন্সিলরের বিবাদ ছিল। রবিবারের সংঘর্ষের ঘটনাও সেই কারণেই বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। যদিও এ ব্যাপারে পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Inner Conflict Death police TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE