Advertisement
২৭ এপ্রিল ২০২৪
attack

ক্যানিংয়ে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, হামলার পিছনে কারা, শুরু তদন্ত

গুরুতর জখম অবস্থায় বাদল হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিশ।

হাসপাতালে ভর্তি বাদল নস্কর।

হাসপাতালে ভর্তি বাদল নস্কর। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৩:০৩
Share: Save:

রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে গুলি চালানোর অভিযোগ উঠল এক দল দুস্কৃতীর বিরুদ্ধে। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের ধর্মতলা গ্রামে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি বাদল নস্কর নামে ওই যুবক। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছে পদ্মশিবির। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ধর্মতলা গ্রামের বাসিন্দা বাদল। সেই সময় বাড়ির কাছেই নির্জন রাস্তায় পথ আটকে দাঁড়ায় বেশ কিছু দুষ্কৃতী। তারা বাদলকে নিশানা করে গুলি চালায়। বোমাবাজিও করে বলে অভিযোগ। গুলিহবিদ্ধ হন বাদল। বোমার আওয়াজ শুনে পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা ছুটে এলে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

গুরুতর জখম অবস্থায় বাদল হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বন্দুকের ভেঙে যাওয়া অংশ। বাদল তৃণমূলের সক্রিয় কর্মী। বিজেপি তাঁর উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ তৃণমূলের। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC police attack Canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE