Advertisement
০১ ডিসেম্বর ২০২২

আইসিকে অপসারণের দাবিতে মিছিল বিরোধীদের

পুলিশ শাসকদলের হয়েই কাজ করছে, এই অভিযোগে সোমবার বনগাঁর আইসি-র অপসারণ চেয়ে মিছিল করল বিরোধীরা।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৬ ০১:৫৬
Share: Save:

পুলিশ শাসকদলের হয়েই কাজ করছে, এই অভিযোগে সোমবার বনগাঁর আইসি-র অপসারণ চেয়ে মিছিল করল বিরোধীরা।

Advertisement

এ দিন বনগাঁ উত্তর কেন্দ্রের জোট প্রার্থী ফরওয়ার্ড ব্লকের সুশান্ত বাওয়ালির-সহ অনেকেই মিছিলে পা মেলান। ত্রিকোণ পার্ক থেকে শুরু হয়ে মিছিলটি সারা শহর ঘোরে। আইসির অপসারণ চেয়ে এলাকায় পোস্টারও সাঁটানো হয়েছে। বনগাঁ জিআরপি থানার সামনে প্রতিবাদ সভাও করা হয়। সেখানে বনগাঁর কংগ্রেস সভাপতি কৃষ্ণপদ চন্দ বলেন, ‘‘বনগাঁয় শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভোট করতে হলে থানার আইসিকে অপসারণ করা জরুরি। তিনি শাসকদলের সদস্য হিসাবে কাজ করছেন।’’ ফরওয়ার্ড ব্লকের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য মৃত্যঞ্জয় চক্রবর্তী বলেন, ‘‘এখানে কেন্দ্রীয় বাহিনীকে আইসি বসিয়ে রেখেছেন। কোনও রুটমার্চ হচ্ছে না। আমাদের সমর্থকদের ভোটার কার্ড আটকে রাখছে পুলিশ। নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ করা হয়েছে।’’ এ দিন মিছিলে হাঁটতে দেখা গিয়েছে জেলা সিপিএম নেতা রণজিৎ মিত্র বনগাঁর প্রাক্তন বিধায়ক পঙ্কজ ঘোষকেও।

পুলিশ এই অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে নিয়মিত রুটমার্চ করানো হচ্ছে। তার ছবি কমিশনকে পাঠানোও হচ্ছে। আইসি-র বিরুদ্ধে অভিযোগও সম্পূর্ণ মিথ্যা বলে জেলা পুলিশের এক কর্তার দাবি।

বনগাঁ উত্তর কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাস বলেন, ‘‘বিরোধীরা বুঝে গিয়েছেন ভোটে পরাজয় নিশ্চিত। তাই আইসি-র নামে এ সব মিথ্যা অভিযোগ করছে।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.