Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC

Partha Chatterjee: পার্থ দলের ক্যানসার, তাই বাদ দেওয়া হয়েছে! কটাক্ষ তৃণমূল নেতারই

একটি সভামঞ্চ থেকেই এই কথা বলতে শোনা গিয়েছে প্রবীর সাহাকে। যদিও এই ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পার্থকে ‘ক্যানসার’ বললেন তৃণমূল নেতা!

পার্থকে ‘ক্যানসার’ বললেন তৃণমূল নেতা! নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১২:৩৫
Share: Save:

পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছেন। তৃণমূল কংগ্রেস কেটে বাদ দিয়ে দিয়েছে। দলের প্রাক্তন মহাসচিব তথা প্রাক্তন মন্ত্রীকে নিয়ে এমনই মন্তব্য করলেন নিউ ব্যারাকপুরের পুরপ্রধান প্রবীর সাহা। দলের একটি সভামঞ্চ থেকেই তাঁকে এই কথা বলতে শোনা গিয়েছে। যদিও এই ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সম্প্রতি ব্যারাকপুরে তৃণমূলের একটি কর্মসূচি ছিল। সভামঞ্চ থেকে প্রবীরকে বলতে শোনা যায়, “আপনারা দল বাঁধুন, সঙ্ঘবদ্ধ হোন। চায়ের দোকানে তুফান তুলে লাভ নেই। পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছেন। তৃণমূল কেটে বাদ দিয়ে দিয়েছে।’’ তাঁর সংযুক্তি, ‘‘শরীরের কোনও অংশে ক্যানসার হলে কেটে বাদ দিতে হয়। পার্থ সেই ক্যানসার, কেটে বাদ দেওয়া হয়েছে। দল দলের মতো চলবে।’’

তৃণমূল পুরো প্রধানের ভিডিয়োটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ওই মঞ্চ থেকে বিরোধীদেরও কটাক্ষ করতে শোনা গিয়েছে প্রবীরকে। উল্লেখ্য, এসএসসি নিয়োগে ‘দুর্নীতি’ মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন পার্থ। তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতার দুটি বাড়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা এবং গয়না। পার্থকে মন্ত্রিত্ব থেকে সরানোর পাশাপাশি দল থেকে সাসপেন্ড করেছে তৃণমূল। পার্থ সম্পর্কে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা গিয়েছে, ‘‘আইন আইনের পথে চলবে।’’ তবে প্রবীরের এই মন্তব্য নিয়ে এখনও পর্যন্ত তৃণমূলের কোনও নেতা মন্তব্য করেননি।

আরও পড়ুন:
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Partha Chatterjee barrackpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE