Advertisement
০৭ মে ২০২৪
rape

rape: ধর্ষণে মদত দেওয়ার নালিশ, ধৃত কিশোরীর মা

ধৃতদের রবিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক মাকে জেল হেফাজতে ও তার প্রেমিককে পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

নিজস্ব সংবাদদাতা 
গোপালনগর  শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১০:৫১
Share: Save:

চোদ্দো বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশ তার মায়ের প্রেমিককে গ্রেফতার করল। ধর্ষণে প্রেমিককে মদত দেওয়ার অভিযোগে কিশোরীর মাকেও গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে গোপালনগর এলাকায়। ধৃতদের রবিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক মাকে জেল হেফাজতে ও তার প্রেমিককে পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটি অষ্টম শ্রেণিতে পড়ে। তার অভিযোগ, বেশ কিছুদিন ধরে মায়ের প্রেমিক তাকে ধর্ষণ করছে। মা তাতে সহযোগিতা করত। কিশোরীর বাবা দিনমজুরি করেন। বেশিরভাগ সময়ে বাড়ির বাইরে থাকেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার সঙ্গে যুবকের সম্পর্ক বছর পাঁচেকের। গ্রামবাসীরা ওই যুবকের কিশোরীর বাড়িতে যাওয়া নিয়ে আপত্তি তোলেন। এরপরে মা তার প্রেমিককে বাড়িতে এসে মেয়েকে পড়াতে বলে। কিশোরী পুলিশকে জানিয়েছে, যুবক পড়াতে পারত না। মায়ের সঙ্গেই গল্পগুজব করত। মাকে তার সঙ্গে সে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল। অভিযোগ, এরপরেই মা জোর করে প্রেমিককে দিয়ে তার উপরে যৌন নির্যাতন শুরু করে। মা তাকে জন্মনিরোধক বড়ি খেতে দিত বলেও দাবি মেয়েটির।

পুলিশ জানিয়েছে, দিন কয়েক মেয়েটি তার দিদিমাকে ঘটনার কথা জানায়। তিনি চাইল্ড লাইনকে বলেন। চাইল্ড লাইনের সদস্যেরা গিয়ে কিশোরীকে উদ্ধার করেন। থানায় অভিযোগ হয়। এরপরেই পুলিশ মা ও তার প্রেমিককে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE