Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bagda

বাগদার বিজেপি বিধায়কের বিরুদ্ধে ‘মীরজাফর’ পোস্টার, দায় অস্বীকার তৃণমূলের

হেলেঞ্চা বাজারের বিভিন্ন দোকানের সামনে, রাস্তার ডিভাইডারে সোমবার দেখা গিয়েছে বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎকে তৃণমূলে ফেরানোর বিরোধীতা করে পোস্টার।

বাগদার বিধায়কের বিরুদ্ধে পোস্টার।

বাগদার বিধায়কের বিরুদ্ধে পোস্টার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১১:৪৯
Share: Save:

উত্তর ২৪ পরগনার জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ রতন ঘোষ রবিবার বিজেপি ছাড়ার কথা ঘোষণা করার পরই তাঁর বিরুদ্ধে পড়েছিল পোস্টার। সোমবার পোস্টার দেখা গেল বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের বিরুদ্ধে। হেলেঞ্চাতে ওই পোস্টারের নীচে লেখা রয়েছে ‘এলাকার তৃণমূল কংগ্রেস কর্মিবৃন্দ’-এর নাম। যদিও এই পোস্টারের দায় নিতে অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

হেলেঞ্চা বাজারের বিভিন্ন দোকানের সামনে, রাস্তার ডিভাইডারে সোমবার দেখা গিয়েছে বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎকে তৃণমূলে ফেরানোর বিরোধীতা করে পোস্টার। সেই পোস্টারে বড় করে লেখা—‘মীরজাফরের স্থান নেই তৃণমূলে’। এর পর লেখা হয়েছে, ‘বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস গরু পাচারের সঙ্গে যুক্ত। প্রতি মাসে ২০ থেকে ২৫ লক্ষ টাকা এখান থেকে তুলত বিশ্বজিৎ দাস। গরু পাচারকারী, স্মাগলার বিশ্বজিৎ দাসের তৃণমূলে কোন স্থান নেই।’

এই বিষয়ে বিশ্বজিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিছু বলতে রাজি হননি। বাগদা পশ্চিমের তৃণমূল সভাপতি অঘর চন্দ্র হালদার বলেছেন, ‘‘পোস্টার আমি দেখিনি। তবে আমাদের দলের কেউ এই পোস্টার দেয়নি। মনে হচ্ছে বিজেপি-র দলীয় কোন্দল এটা। বিধায়ক ভবিষ্যতে কী করবেন, সেটা তাঁর সিদ্ধান্ত। এ নিয়ে আমার কোনও বক্তব্য নেই।’’ স্থানীয় বিজেপি নেতা হরসিত চন্দ্র বালা বলেছেন, ‘‘বিজেপি থেকে এই পোস্টার দেওয়া হয়নি। আমাদের মধ্যে কোনও গোষ্ঠী কোন্দল নয়। তৃণমূলের স্থানীয় নেতৃত্ব এর সঙ্গে জড়িত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC workers Bagda BJP MLA poster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE