Advertisement
০২ মে ২০২৪
Protests In Duttapukur

ব্যবসায়ীর ঝুলন্ত দেহ, অবরোধ

দোষীদের গ্রেফতারের দাবিতে এ দিন দত্তপুকুরের নতুন রাস্তার মোড়ে যশোর রোড অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। খুনের অভিযোগ দায়ের হয়েছে থানায়।

তখনও চলছে অবরোধ।

তখনও চলছে অবরোধ। ছবি: সুদীপ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
দত্তপুকুর শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ০৭:৪৪
Share: Save:

আম গাছ থেকে ব্যবসায়ীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। মঙ্গলবার দত্তপুকুরের ঘটনা। নিজের তৈরি কমিউনিটি হলের পাশে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় সমীর পাল ওরফে বুলবুল (৬৩) নামে ওই ব্যবসায়ীর দেহ দেখতে পান স্থানীয় মানুষ। পরিবারের দাবি, সমীরকে খুন করা হয়েছে। দোষীদের গ্রেফতারের দাবিতে এ দিন দত্তপুকুরের নতুন রাস্তার মোড়ে যশোর রোড অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। খুনের অভিযোগ দায়ের হয়েছে থানায়। পুলিশ এবং স্থানীয় সূত্রের খবর, দত্তপুকুর থানার নতুনরাস্তা মোড় সংলগ্ন এলাকায় বাড়ি সমীরের। আগে হায়দরাবাদে একটি ফিল্ম সিটির ডিরেক্টর ছিলেন তিনি। অবসর নিয়ে এলাকায় ফিরে বাড়ি লাগোয়া নতুন রাস্তা মোড় সংলগ্ন এলাকায় কমিউনিটি সেন্টার তৈরি করেন। সোমবার দিনভর সেখানেই ছিলেন। বিকেলের পরে কমিউনিটি সেন্টারে কয়েক জন তাঁর সঙ্গে দেখা করতে আসেন। রাত সাড়ে ৯টা নাগাদ সমীরের স্ত্রী ফোন করেছিলেন। জানান, রাতে বাড়ি ফিরবেন না। এরপরেই তাঁর ফোন বন্ধ হয়ে যায়। মঙ্গলবার সকালে কমিউনিটি সেন্টারের পাশে একটি আম গাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় মানুষ। সেন্টারের কয়েকটি সিসি ক্যামেরা ভাঙা ছিল। ক্ষুব্ধ বাসিন্দারা যশোর রোডের নতুন রাস্তার মোড়ে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেন। মৃতের ভাইয়ের স্ত্রী বনলতা পাল বলেন, ‘‘আমাদের ধারণা, ওঁকে খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে।’’ দত্তপুকুর ২ পঞ্চায়েতের উপপ্রধান মান্তু সাহা বলেন, ‘‘আমরাও চাই পুলিশ তদন্ত করে দোষীদের গ্রেফতার করুক।’’ বারাসত পুলিশ জেলার পুলিশ সুপার প্রতীক্ষা ঝাড়খরিয়া বলেন, ‘‘দেহে আঘাতের চিহ্ন ছিল না। তদন্ত শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Duttapukur unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE