Advertisement
১৬ জুলাই ২০২৪
Road Block

বিদ্যুৎ বিভ্রাট, পথ অবরোধ

অবরোধকারীদের দাবি, বেশ কিছু দিন ধরে চাঁদার পানচিতা গ্রামে লো-ভোল্টেজ ও অনিয়মিত বিদ্যুৎ পরিষেবার কারণে গরমে অসুস্থ হয়ে পড়ছিলেন অনেকে।

পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের।

পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ০৯:১৩
Share: Save:

রবিবার বিকেল থেকে বিদ্যুৎহীন গোটা এলাকা। বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার দাবিতে পথ অবরোধ করলেন বাসিন্দারা। সোমবার দুপুরে বনগাঁর চাঁদা এলাকায় এই অবরোধ চলে ঘণ্টাখানেক। পুলিশ ও বিদ্যুৎ দফতরের আধিকারিকেরা গিয়ে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার আশ্বাস দিলে অবরোধ ওঠে। অবরোধকারীদের দাবি, বেশ কিছু দিন ধরে চাঁদার পানচিতা গ্রামে লো-ভোল্টেজ ও অনিয়মিত বিদ্যুৎ পরিষেবার কারণে গরমে অসুস্থ হয়ে পড়ছিলেন অনেকে। রবিবার বিকেলের পর থেকে সোমবার দুপুর পর্যন্ত এলাকা সম্পূর্ণ বিদ্যুৎহীন হয়ে পড়ে। তীব্র গরমের মধ্যে বিদ্যুৎ না থাকায় নাজেহাল বাসিন্দারা এ দিন দুপুর দু’টো নাগাদ চাঁদা বাজারের কাছে বনগাঁ-বাগদা সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। জানা গিয়েছে, অবরোধ উঠে যাওয়ার পরে বিদ্যুৎকর্মীরা এলাকায় গিয়ে মেরামতির কাজ করেন ও পরিষেবা স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangaon Power Cut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE