Advertisement
০৭ মে ২০২৪
Robbery

ফাঁকা বাড়িতে চুরি

পুলিশ জানিয়েছে, সায়ক ও রুনা মৈত্র নামে ওই দম্পতি ওড়িশা বেড়াতে গিয়েছিলেন। তাঁদের বাড়িতে রাতে পাহারা দেওয়ার জন্য যিনি ছিলেন, তিনি ভোর সাড়ে ৩টে নাগাদ বেরিয়ে যান।

An image of Robbery

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ০৬:০৫
Share: Save:

বাড়ির মালিক সপরিবারে বেড়াতে গিয়েছিলেন। রাতে তাঁদের বাড়ি পাহারার দায়িত্বে থাকা ব্যক্তি ভোরের দিকে বেরিয়ে যেতেই তালা ভেঙে ঢুকে তিনটি আলমারি ভেঙে চুরি করে পালাল চোরেরা। ব্যারাকপুর কমিশনারেটের টিটাগড় থানা এলাকার লালকুঠি এলাকায়, শনিবার ভোরে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, সায়ক ও রুনা মৈত্র নামে ওই দম্পতি ওড়িশা বেড়াতে গিয়েছিলেন। তাঁদের বাড়িতে রাতে পাহারা দেওয়ার জন্য যিনি ছিলেন, তিনি ভোর সাড়ে ৩টে নাগাদ বেরিয়ে যান। তার পরেই হানা দেয় চোরেরা। অভিযোগ, দোতলার ঘরের তিনটি আলমারি থেকে নগদ টাকা ও গয়না চুরি গিয়েছে। বারান্দায় রাখা সাইকেলটিও চোরেরা নিয়ে গিয়েছে বলে অভিযোগ। এ দিনই ওই দম্পতি বাড়ি ফেরেন। তদন্তকারীরা জানান, পরিচিত কেউ এই কাজ করেছে বলে প্রাথমিক ভাবে অনুমান। তবে বাড়ি ফাঁকা রেখে কোথাও গেলে পুলিশকে জানিয়ে যাওয়ার কথা বলা হলেও বেশিরভাগই যে তা করেন না, এই ঘটনার পরিপ্রেক্ষিতে তা উল্লেখ করেছেন ব্যারাকপুরের নগরপাল অলোক রাজোরিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Barrackpore police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE