Advertisement
২২ মে ২০২৪
Ganga Sagar Mela 2023

সাগর মেলায় দলছুটদের বাড়ি ফেরাচ্ছে প্রশাসন

সেখানে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পাথরপ্রতিমা থানায় আসেন। রাজগঞ্জ থানার সঙ্গে যোগাযোগ করে মহিলার পরিবারের খোঁজ মেলে।

বাড়ির লোকের সঙ্গে বিনোদা।

বাড়ির লোকের সঙ্গে বিনোদা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ০৮:১৩
Share: Save:

বছর ষাটের বিনোদা দেবশর্মা উত্তর দিনাজপুর থেকে গঙ্গাসাগরে পুণ্যস্নান সারতে এসেছিলেন। নামখানার নারায়ণপুর পার্কিং লটের কাছে দলছুট হয়ে পড়েন। পরে পুলিশের সহযোগিতায় বাড়িতে ফিরেছেন। প্রশাসন সূত্রের খবর, ১৬ জানুয়ারি রায়গঞ্জ থেকে আসা তীর্থযাত্রীদের দলের সঙ্গে ছিলেন বিনোদা। সন্ধান না পেয়ে কাকদ্বীপ থানায় ডায়েরি করে পরিবারটি। বিনোদা হাঁটতে হাঁটতে পাথরপ্রতিমা বাজার এলাকায় পৌঁছে যান। সেখানে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পাথরপ্রতিমা থানায় আসেন। রাজগঞ্জ থানার সঙ্গে যোগাযোগ করে মহিলার পরিবারের খোঁজ মেলে।

শনিবার পরিবারের লোকেরা এসে তাঁকে বাড়ি নিয়ে গিয়েছেন। ছেলে বিকাশ দেবশর্মা বলেন, ‘‘পুলিশের সহযোগিতায় মাকে ফিরে পেলাম। আমরা খুশি।’’ প্রসাশন সূত্রের খবর, গঙ্গাসাগর মেলা শেষে দেখা যাচ্ছে, বিনোদার মতো আরও অনেকে বিভিন্ন কারণে দলছুট হয়ে পড়েছেন। বয়স্ক মানুষের সংখ্যাই বেশি। সাগর থানার পুলিশের সহযোগিতায় তাঁদের বাড়ি ফেরাচ্ছে হ্যাম রেডিয়ো। ইতিমধ্যেই পরিবারের লোকদের সঙ্গে বাড়ির পথে রওনা দিয়েছেন উত্তরপ্রদেশের নওলা দেবী, বিহারের বাসিন্দা মিসরিলাল সাহা, উত্তরপ্রদেশের বাসিন্দা মুরখা। সাগর থানা থেকে তাঁদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ganga Sagar Mela 2023 kakdwip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE