Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Saokat Molla

দলবিরোধী কাজ বরদাস্ত করা হবে না, আরাবুলকে পাশে বসিয়ে বার্তা ভাঙড়ের পর্যবেক্ষক শওকতের

বরদাস্ত করা হবে না দলবিরোধী কাজ। ভাঙড়ের কর্মিসভা থেকে বার্তা দিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক তথা ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা। একই সুর শোনা গিয়েছে আরাবুল ইসলামের গলাতেও।

Saokat Molla and Arabul Hossain both were seen in a meeting at Bhangar

আরাবুল ইসলামকে পাশে বসিয়ে ঐক্যের বার্তা শওকত মোল্লার। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১২:১৪
Share: Save:

বরদাস্ত করা হবে না দলবিরোধী কাজ। ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল হোসেনকে পাশে বসিয়ে দলীয় কর্মীদের এমনটাই হুঁশিয়ারি দিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক তথা ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা। দলবিরোধী কাজ করলে কড়া পদক্ষেপ করা হবে বলেও জানিয়েছেন শওকত। শওকতের সুর শোনা গিয়েছে আরাবুলের কণ্ঠেও। ঐক্যবদ্ধ হয়ে পঞ্চায়েত ভোটে লড়ার বার্তা দিয়েছেন তিনি।

বুধবার ভাঙড়ের বামনঘাটায় দলীয় কর্মীদের নিয়ে প্রথম কর্মিসভা করেন শওকত। উপস্থিত ছিলেন ভাঙড় ২ ব্লকে তৃণমূলের আহ্বায়ক আরাবুল, রহিম মোল্লা-সহ অনেকে। পঞ্চায়েত ভোটের আগে দলীয় কর্মীদের সঙ্ঘবদ্ধ করতে এটা ছিল শওকতের প্রথম কর্মিসভা। সেখানে দলীয় কর্মীদের উদ্দেশে শওকতের বার্তা, ‘‘আজ আরাবুল’দা, রহিম’দাদের নেতৃত্বে এখানে সভা হয়েছে। এখানে এর আগে নিজেদের মধ্যে একটা বিভাজন ছিল। কিন্তু আজকের এই সভার পর আমার মনে হয়, ভিতরে যে কথাটা হচ্ছে, বাইরেও সেই কথা হবে। আমরা ঐক্যবদ্ধ ভাবে চলতে পারব। কোনও বিপরীত কিছু হবে না। যদি কেউ দলবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত হন তা হলে দল বরদাস্ত করবে না। এটা খুব স্পষ্ট। আমাদের দলে উপদলীয় কোন্দল বরদাস্ত করা হবে না। দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।’’

ঐক্যের সুর আরাবুলের গলাতেও। কর্মিসভায় তিনি বলেন, ‘‘কোনও লবি নয়। শুধু মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের লবি। শওকত মোল্লা নতুন করে দায়িত্ব নিয়েছেন। তাঁর নির্দেশকে মাথায় নিয়ে আমাদের চলতে হবে। ভাঙড়ে আমরা নেতারা একসঙ্গে ঝাঁপিয়ে পড়লে সিপিএম, আইএসএফ এবং বিজেপি কোনও দল থাকবে না। এটা চ্যালেঞ্জ করে বলতে পারি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saokat Molla Arabul Islam TMC Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE