Advertisement
০২ মে ২০২৪
Love Relation

সহবাসে রাজি না হওয়ায় নাবালিকার গোপন ছবি ফাঁসের হুমকি, প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্থানীয় সূত্রে খবর, অষ্টম শ্রেণির ওই পড়ুয়ার সঙ্গে এলাকারই এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পরিবারের। তাদের অভিযোগ, মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েক বার সহবাস করেন ওই যুবক।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দিরবাজার শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৯
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে একাধিক বার ধর্ষণ এবং একান্ত মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল করার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার ঘটনা। ওই যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।

স্থানীয় সূত্রে খবর, মন্দিরবাজার থানা এলাকার বাসিন্দা নির্যাতিতা ছাত্রী। অষ্টম শ্রেণির ওই পড়ুয়ার সঙ্গে এলাকারই এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পরিবারের। তাদের অভিযোগ, মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েক বার সহবাস করেন ওই যুবক। এমনকি, নিজেদের একান্ত মুহূর্তের বেশ কিছু ছবি ক্যামেরাবন্দি করে রাখেন তিনি। মোবাইলে ভিডিয়োও করেছেন। অন্য দিকে, মেয়েটি বিয়ের জন্য চাপ দেওয়ার পর বেঁকে বসেন যুবক। জানিয়ে দেন বিয়ে করতে পারবেন না এখন। পাশাপাশি, মেয়েটিকে আবার সহবাসের জন্য জোরজবরদস্তি করেন বলে অভিযোগ। কিন্তু কোনও ভাবেই ‘প্রেমিকা’ রাজি না হওয়ায় হুমকি দেওয়া শুরু করেন যুবক।

প্রেমিকার একান্ত মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে বলে নাবালিকাকে ‘ব্ল্যাকমেল’ শুরু করেন তিনি। মানসিক টানাপড়েনের মধ্যে বাড়িতে সব খুলে বলে মেয়েটি। এর পর বৃহস্পতিবার মন্দিরবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার।

পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relation Couple POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE