Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Narendrapur

নরেন্দ্রপুর বোমাকাণ্ডে ধৃত সাত জন, ঘটনাস্থল ঘুরে দেখলেন শিশু সুরক্ষা কমিশনের দুই প্রতিনিধি

শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার দাসপাড়া এলাকায় দুপুরে মাঠে খেলতে গিয়ে দুষ্কৃতীদের ছোড়া বোমায় গুরুতর ভাবে আহত হয় পাঁচ জন।

ঘটনাস্থল পরিদর্শন করেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের দুই সদস্যের প্রতিনিধি দল।

ঘটনাস্থল পরিদর্শন করেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের দুই সদস্যের প্রতিনিধি দল।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ২০:৫৫
Share: Save:

নরেন্দ্রপুর বোমাকাণ্ডে গ্রেফতার হলেন সাত জন। রাতভর অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়। পরিস্থিতি খতিয়ে দেখতে শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের দুই সদস্যের প্রতিনিধি দলও। আহত নাবালক ও তাদের পরিবারের লোকেদের সঙ্গে কথাও বলেন তাঁরা। এর পর নরেন্দ্রপুর থানায় পুলিশ আধিকারিকদের সঙ্গেও বৈঠকে বসেন কমিশনের প্রতিনিধি দল।

শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার দাসপাড়া এলাকায় দুপুরে মাঠে খেলতে গিয়ে দুষ্কৃতীদের ছোড়া বোমায় গুরুতর ভাবে আহত হয় পাঁচ জন। ঘটনার পর পুলিশ সূত্রে খবর মেলে, ওই এলাকায় ধানজমি লাগোয়া যে মাঠে নাবালকেরা খেলতে যায়, তার ঠিক পাশে টিন দিয়ে একটি ঘর তৈরি করা হয়েছিল। সেই ঘরে ঢুকতেই কয়েক জন বেরিয়ে এসে শিশুদের শাসাতে শুরু করে। এর পর বাচ্চারা সেখান থেকে পালালে তাদের তাক করে বোমা ছোড়া হয়।

ওই ঘটনার তদন্তে নেমে সাত জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম রবীন দেন, যতন রানা, সুদাম মণ্ডল, প্রসেনজিৎ মণ্ডল, দিলীপ সিংহ, বাপি ধারা ও রমেশ সিংহ। অভিযুক্তদের কাছ থেকে দু’টি মোটরবাইক, পাঁচটি বোমা উদ্ধার হয়েছে। তাঁরা সকলেই নরেন্দ্রপুর থানার নয়াবাদ এলাকার বাসিন্দা বলে খবর পুলিশ সূত্রে। ধৃতদের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশ সূত্রের দাবি, সাত অভিযুক্তের মধ্যে অন্তত চার জন নাবালকদের তাক করে বোমা ছুড়েছিলেন। বাকি তিন জন বোমা মজুতের সঙ্গে যুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE