Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিজেপির পরিবর্তন যাত্রা ঘিরে রণক্ষেত্র কাঁচরাপাড়া

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২৭
কাঁচরাপাড়ায় পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি।

কাঁচরাপাড়ায় পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি।
নিজস্ব চিত্র।

বিজেপির পরিবর্তন যাত্রাকে কেন্দ্র করে উত্তাল উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়া। বুধবার কাঁচরাপাড়া শহরে পরিবর্তন যাত্রার মিছিল ঢুকতে বাধা দেয় পুলিশ। মিছিলের পথে ব্যারিকেড দিয়ে দেয় পুলিশ। সেই ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা করেন বিজেপি নেতা কর্মীরা। শুরু হয়ে যায় ২ পক্ষের ধস্তাধস্তি। উত্তেজনা ছড়ায় এলাকায়।

বুধবার প্রথমে মিছিল কাঁচরাপাড়া শহরে ঢুকতে না দেওয়ায় কাপামোড়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। শেষে পুলিশের বাধা অমান্য করেই কাঁচরাপাড়া শহরে প্রবেশ করে মিছিল। এই মিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, বিজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়-সহ অন্য নেতারা।

পূর্ব ঘোষণা মতো বুধবার বিজেপির পরিবর্তন যাত্রা একটি মিছিল কাঁচরাপাড়ায় ঢোকার জন্য এগিয়ে চলে। কিন্তু কাঁচরাপাড়ায় ঘোষপাড়া এলাকায় গণ্ডগোল হতে পারে বলে পুলিশের অনুমান ছিল। সেই কারণ দেখিয়ে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কাঁচরাপাড়া শহরে ঢোকার আগেই পরিবর্তন যাত্রা আটকে দেয় পুলিশ।

Advertisement

বিজেপি নেতাদের দাবি, অনুমতি থাকা সত্ত্বেও পুলিশ পরিবর্তন যাত্রার মিছিল আটকে দেয়। বিজেপির মহিলা কর্মীদের দাবি, পুলিশ কর্মীরা তাঁদের সম্ভ্রমহানির চেষ্টা করেছে। সব মিলিয়ে এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement