Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Madan Mitra

‘কালীপুজোর পর গভীর ষড়যন্ত্র হবে’, মদনের মন্তব্যে জোর জল্পনা

তৃণমূল বিধায়ক মদন মিত্র নিজেকে বিজেপি, সিপিএম এবং কংগ্রেসের বিধায়ক বলে উল্লেখ করেন। বোঝাতে চান, তিনি জনপ্রতিনিধি হিসেবে সবার পাশে থাকবেন। যে কেউ তাঁর কাছে অভিযোগ জানাতে পারেন।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৮:১৮
Share: Save:

কালীপুজোর পর থেকে দলীয় কর্মী সমর্থকদের সজাগ থাকতে হবে। কারণ সামনে ‘বিপদ’ আসতে পারে। রবিবার বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে এমনই মন্তব্য করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। হঠাৎ কেন এমনটা বলছেন মদন? তার কারণ ব্যাখ্যা করেননি রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তবে এই মন্তব্য ইঙ্গিতপূর্ণ বলে মনে করা হচ্ছে।

রবিবার বেলঘরিয়ার কাছে বিটি রোডের উপরে তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে হাজির ছিলেন মদন। সেখানে তিনি নিজেকে বিজেপি, সিপিএম এবং কংগ্রেসের বিধায়ক বলে উল্লেখ করেন। বোঝাতে চান, তিনি জনপ্রতিনিধি হিসেবে সবার পাশে থাকবেন। যে কেউ তাঁর কাছে অভিযোগ জানাতে পারেন। আবার মদনের এ-ও অভিযোগ, ‘‘আমি যেখানে যেখানে যাচ্ছি, সেখানে সেখানে সিপিএমের পক্ষ থেকে পতাকা লাগিয়ে দেওয়া হচ্ছে!’’ দলের কর্মীদের উদ্দেশে তাঁর বার্তা, ‘‘পতাকা যদি কম পড়ে তা হলে আমাকে বলবেন, আমি পাঠিয়ে দেব। আমি শুধু তৃণমূলের বিধায়ক নই, আমি বিজেপি, কংগ্রেস এবং সিপিএমেরও।’’ তার পরেই মদনের মন্তব্য,‘‘কালীপুজোর পরে গভীর ষড়যন্ত্র এগিয়ে আসছে। আমাদের সেই ষড়যন্ত্রের মোকাবিলা একসঙ্গে করতে হবে।’’

প্রসঙ্গত, বাংলার বিজেপি নেতারা বার বার মন্তব্য করছেন, চলতি বছরের ডিসেম্বরেই তৃণমূল সরকার পড়ে যেতে পারে। শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদারদের সেই দাবিকে ‘বায়বীয়’, ‘দিবাস্বপ্ন’ বলে কটাক্ষ করছেন তৃণমূল নেতৃত্ব। তবে ধারাবাহিক ভাবে তৃণমূল সরকারের পতনের দিন ক্ষণ ঠিক করতে শোনা যাচ্ছে শুভেন্দুকে। আগে শুভেন্দুকে বলতে শোনা যেত, ২০২৪ সালে লোকসভা ভোটের সঙ্গে বাংলায় বিধানসভা নির্বাচনও হবে। এখন এক কদম এগিয়ে শুভেন্দুরা বলছেন, ‘‘আমি বলছি, ডিসেম্বর মাসে এই সরকার কার্যত থাকবে না।’’ মদনের রবিবারের মন্তব্য কি ওই প্রসঙ্গেই? উঠছে প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE