Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Abhishek Banerjee

আমেরিকা থেকে ফিরেই ডায়মন্ড হারবারে অভিষেক, কী বার্তা দেবেন? তাকিয়ে দলের নেতা, কর্মীরা

শুক্রবার বিকেল ৪টের সময় আমতলায় দলীয় কার্যালয়ে যাবেন অভিষেক। সেখানে তাঁর লোকসভা কেন্দ্রের বিধায়ক, দলীয় নেতা এবং কর্মীদের সঙ্গে বৈঠক করবেন।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার  শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২৩:০০
Share: Save:

চোখের চিকিৎসার জন্য আমেরিকা গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অস্ত্রোপচারের পর, সেখান থেকে ফিরেই নিজের নির্বাচনী কেন্দ্রে যাবেন তিনি। শুক্রবার ডায়মন্ড হারবারের আমতলায় তৃণমূলের কার্যালয়ে যাওয়ার কথা তাঁর। পঞ্চায়েত ভোটের আগে অভিষেক কী বার্তা দেন সে দিকে তাকিয়ে রয়েছেন দলীয় নেতা এবং কর্মীরা।

Advertisement

তৃণমূলের তরফে জানানো হয়েছে, শুক্রবার বিকেল ৪টের সময় আমতলায় দলীয় কার্যালয়ে যাবেন অভিষেক। সেখানে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের ৭টি বিধানসভার বিধায়ক, দলীয় নেতা এবং কর্মীদের সঙ্গে বৈঠক করবেন তিনি। চোখের চিকিৎসার কারণে আমেরিকার জন্‌স হপকিন্‌স হাসপাতালে ভর্তি ছিলেন অভিষেক। বাঁ চোখের সমস্যা নিয়ে অনেক দিন ধরেই ভুগছিলেন তিনি। সম্প্রতি আমেরিকার ওই হাসপাতালে তাঁর আরও এক বার অস্ত্রোপচার হয়। তার ফলে পুজোর পর নিজের নির্বাচনী কেন্দ্রে যাওয়া হয়ে ওঠেনি অভিষেকের। সেই কারণেই শুক্রবারের এই সফর বলে মনে করা হচ্ছে। এর কারণও রয়েছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, দলের বিধায়ক, নেতা এবং কর্মীদের বিজয়ার শুভেচ্ছাও জানাবেন তিনি। ডায়মন্ড হারবারের জোড়াফুল শিবিরের সূত্রে জানা গিয়েছে, শুক্রবার আমতলায় তৃণমূলের দলীয় দফতরে মিষ্টিমুখের আয়োজনও করা হয়েছে। এ জন্য দলীয় কার্যালয়ের পাশে তৈরি হয়েছে মঞ্চও।

তবে একটি ভিন্ন স্বরও উঠে আসছে ডায়মন্ড হারবারের তৃণমূল শিবির থেকেই। পঞ্চায়েত ভোটের আগে অভিষেকের নিজের কেন্দ্রে সফর করার মধ্যে তাৎপর্য দেখছেন ওই এলাকার জোড়াফুল শিবিরের নেতারা। অভিষেক কী বার্তা দেন সে দিকে তাকিয়ে রয়েছেন সকলেই। সেই সুর শোনা গিয়েছে রাজ্যের পরিবহণ দফতরের রাষ্ট্রমন্ত্রী তথা বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মণ্ডলের গলায়। তিনি বলেন, ‘‘চোখে অস্ত্রোপচারের পর সাংসদ ডায়মন্ড হারবারে আসছেন। বিজয়ার পর তাঁর সঙ্গে শুভেচ্ছা অনুষ্ঠানে যোগ দিতে হাজির হবেন দলীয় নেতা এবং কর্মীরা। এমন আবহে সাংসদ কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে রয়েছে সকলেই।’’

এলাকার সাংসদ তথা দলীয় নেতা কী বার্তা দেবেন তা নিয়ে আগ্রহও তৈরি হয়েছে জোড়াফুল শিবিরের নেতা এবং কর্মীদের মধ্যে। সেই কথাই বললেন ডায়মন্ড হারবারের বিধায়ক পান্নালাল হালদার। তাঁর কথায়, ‘‘এমন অনুষ্ঠানে আমরা সাংসদের সঙ্গে যোগ দিতে পারব এটা আনন্দের বিষয়। দলের নেতা, কর্মীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন৷’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.