Advertisement
৩০ এপ্রিল ২০২৪
shoot out in kamarhati

মদনের কামারহাটিতে প্রকাশ্য রাস্তায় গুলিবিদ্ধ তৃণমূলকর্মী, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

এলাকায় সক্রিয় তৃণমূলকর্মী হিসাবে পরিচিত শমসের আলি ওরফে কাল্লু। তাঁকে বৃহস্পতিবার দুপুরে কয়েক জন দুষ্কৃতী গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৪:২৭
Share: Save:

এলাকা দখলের লড়াইয়ে গুলি চলল মদন মিত্রের বিধানসভা কেন্দ্রে। উত্তর ২৪ পরগনার কামারহাটিতে তৃণমূলকর্মীকে লক্ষ্য করে গুলি চালনার ঘটনা। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে ষষ্ঠীতলা এলাকায় দু’তিন জন দুষ্কৃতী শমসের আলি ওরফে কাল্লুকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর হাতে ও পায়ে গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় কাল্লুকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এলাকায় কাল্লু সক্রিয় তৃণমূলকর্মী হিসাবে পরিচিত। সূত্রের খবর, এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করেই ষষ্ঠীতলায় গুলি চালনার ঘটনা ঘটে। জানা গিয়েছে, দুষ্কৃতীরা পর পর তিনটি গুলি চালায়। একটি কাল্লুর গায়ে এবং অপর একটি গুলি তাঁর হাতে লাগে। তৃতীয় গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। পুলিশ সূত্রে খবর, শাসকদলেরই অপর একটি গোষ্ঠী হামলার ঘটনার সঙ্গে যুক্ত থাকতে পারে। গুলি চালনার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Madan Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE